জেলা যুবলীগের সম্মেলন: তৃণমূলে জনপ্রিয় বালাগঞ্জের ভাইস চেয়ারম্যান সামস্

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০১৯

জেলা যুবলীগের সম্মেলন: তৃণমূলে জনপ্রিয় বালাগঞ্জের ভাইস চেয়ারম্যান সামস্

বালাগঞ্জ প্রতিনিধি: শুক্রবার, ২৬ জুলাই ২০১৯ : সিলেট জেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হতে আশাবাদী হয়ে উঠেছেন বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, সিলেট জেলা যুবলীগ নেতা এবং আসন্ন সম্মেলনে সভাপতি পদপ্রার্থী মো. সামস্ উদ্দিন সামস্।

সিলেট জেলা যুবলীগের আসন্ন সম্মেলনে সভাপতি পদে তার প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে আলাপকালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেছেন।

তিনি বলেন, ১৬বছর পর আগামী ২৯জুলাই অনুষ্ঠিতব্য জেলা যুবলীগের সম্মেলনকে ঘিরে সিলেটের তৃণমূল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎস-উদ্দীপনা দেখা দিয়েছে। তারা চায়, যারা তৃণমূলের নেতাকর্মীদের সাথে ঘনিষ্ট সম্পর্ক গড়ে তুলবে এবং তাদের সুখে-দুঃখে পাশে থাকবে তাদের নেতা নির্বাচিত করবে। তৃণমূল নেতাকর্মীদের সাথে আমার যোগাযোগ রয়েছে, তারা আমার সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারে ব্যাপক সাড়া প্রদান করেছে। আসন্ন সম্মেলনের মাধ্যমে তারা তাদের দীর্ঘদিনের আশা-আকাক্সক্ষা পূরণ করতে চায়। আমি তাদের প্রত্যাশা পূরণে দৃঢ় অঙ্গীকারবদ্ধ।

সামস্ উদ্দিন সামস্ বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী, শেখ হাসিনার অঙ্গীকার গ্রাম হবে শহর। প্রধানমন্ত্রীর সেই অঙ্গীকার পূরণে সিলেটের যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে আমরা একযোগে কাজ করতে চাই। আমি আশাবাদী জেলা যুবলীগের সম্মেলনে তৃণমূল নেতাকর্মীদের সহযোগিতা এবং সমর্থন নিয়ে সভাপতি পদে ইনশা আল্লাহ, আমার জয়লাভ হবে।

সামস্ উদ্দিন সামস্ গত ১৮মার্চ অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বালাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন। তিনি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ই-াস্ট্রির সদস্য। সামস উদ্দিন সামস ১৯৯০সালে সিলেট রসময় উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। এবং মদন মোহন কলেজ থেকে ১৯৯২ সালে এইচএসসি এবং ১৯৯৪ সালে বিএ পাস করেন। তিনি ১৯৯৫-৯৬ সালে সিলেট ল-কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেলের হয়ে খেলাধুলা বিষয়ক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। ছাত্র জীবনে মো. সামস্ উদ্দিন সামস্ ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন। সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক কমিটির সিনিয়র সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

সামস্ উদ্দিন সামস্ আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দেশ ও জাতির সেবায় নিয়োজিত থাকতে চান।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ

ই-মেইল :Sundaysylhet@Gmail.Com
মোবাইল : ০১৭১১-৩৩৪২৪৩ / ০১৭৪০-৯১৫৪৫২ / ০১৭৪২-৩৪৬২৪৪
Designed by ওয়েব হোম বিডি