পরিবারসহ মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার রাজ্জাক

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, জুন ২৮, ২০১৭

পরিবারসহ মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার রাজ্জাক

সানডে সিলেট ডেস্ক ২৮ জুন :::::   ঈদ উদযাপন শেষে গ্রামের বাড়ি থেকে পরিবার নিয়ে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ক্রিকেটার আব্দুর রাজ্জাক।এসময়ে তার সঙ্গে  প্রাইভেটকারে থাকা পরিবারের অপর ৫ সদস্য আহত হন।মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে বাগেরহাটের ফকিরহাট উপজেলার নিজ বাড়ি সৈয়দ মহল্লায় ঈদ শেষে প্রাইভেটকারে ঢাকায় ফেরার পথে গোপালগঞ্জের কাশিয়ানী এলাকায়  দুর্ঘটনার শিকার হন রাজ্জাক।দুর্ঘটনায় প্রাইভেটকারে থাকা স্ত্রী, পুত্র, এক বোন ও দুই ভাগ্নির সকলেই কমবেশি আহত হয়েছেন। রাতেই খুলনা শিশু হাসপাতালে চিকিৎসার পর বর্তমানে ক্রিকেটার রাজ্জাক নিজ গ্রাম সৈয়দ মহল্লায় অবস্থান করছেন।

সৈয়দ মহল্লার অধিবাসী ও ফকিরহাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন টিপু জানান, আব্দুর রাজ্জাক ঢাকা থেকে গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ উদযাপন করতে এসেছিলেন। ঈদের পরের দিন মঙ্গলবার বিকালে স্ত্রী নুসরাত জাহান ওমি, পুত্র আদিয়ান, বোন স্বপ্না, বোনের দুই মেয়ে আজ্ঞিলা ও ইলিসাকে সঙ্গে নিয়ে নিজস্ব প্রাইভেটকারে ঢাকার উদ্দেশে রওনা দেয়। বাগেরহাট জেলার সীমানা পেরিয়ে পাশবর্তী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা পৌঁছালে প্রাইভেটকারের সামনের চাকা ফেটে গাড়ি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়।তিনি জানান, এসময় রাজ্জাক নিজেই গাড়ি চালাচ্ছিলেন। দুর্ঘটনার পর খাদে উল্টে থাকা প্রাইভেটকারে আটকে পড়া ক্রিকেটার রাজ্জাকসহ সকলকেই স্থানীয় লোকজন বের করে খুলনায় চিকিৎসার জন্য নিয়ে আসেন। সড়ক দুর্ঘটনায় কারো মাথা, হাত কেটে যাওয়াসহ কমবেশি আহত হন। তবে সকলেই শংকামুক্ত ছিলেন।খুলনা শিশু হাসপাতালের চিকিৎসক প্রদীপ কুমার জানান, সামান্য কেটে যাওয়া ও আঘাত ছাড়া বড় কোনো ক্ষতি না হওয়ায় রাতেই তারা চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়ে গেছেন।

বুধবার সকালে ক্রিকেটার আব্দুর রাজ্জাকের শারীরিক অবস্থার বিষয়ে জানার জন্য তার বড় ভাই মো. ফারুকের সঙ্গে কথা হলে তিনি বলেন, আল্লাহর অশেষ রহমত বড় ধরনের দুর্ঘটনা থেকে রাজসহ তার পরিবারের অন্য ৫ জন বেঁচে গেছেন। বর্তমানে তারা সকলেই ভালো আছেন। চিকিৎসক কদিন তাদের বিশ্রাম নিতে বলেছেন। তিনি দেশবাসীর কাছে তার ভাইয়ের জন্য দোয়া চেয়েছেন।এদিকে রাজ্জাকের দুর্ঘটনার খবর শুনতে পেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সবার কাছে দোয়া চেয়েছেন জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ

ই-মেইল :Sundaysylhet@Gmail.Com
মোবাইল : ০১৭১১-৩৩৪২৪৩ / ০১৭৪০-৯১৫৪৫২ / ০১৭৪২-৩৪৬২৪৪
Designed by ওয়েব হোম বিডি