হাবিবকে সুযোগ দিলে সিলেট-৩ আসনে উন্নয়নের জোয়ার বইবেঃ মাহবুবুল আলম হানিফ

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২১

হাবিবকে সুযোগ দিলে সিলেট-৩ আসনে উন্নয়নের জোয়ার বইবেঃ মাহবুবুল আলম হানিফ

সানডেসিলেট প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নই ছিল দেশ ও জাতিকে নিয়ে। তিনি সব সময় এদেশের মানুষকে নিয়ে ভাবতেন, কিভাবে বাঙালি জাতিতে বিশ্বের বুকে মাথা উঁচু দাঁড়ানো যায়- তা নিয়ে ভাবতেন।

 

 

স্বাধীনতাবিরোধী চক্র শুধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেই ক্ষান্ত হয়নি, বঙ্গবন্ধু পরিবারে তাদের ভয় ছিলো- আওয়ামী লীগ দল নিয়ে তাদের ভয় ছিলো- তাই পরবর্তীতে গ্রেনেড হামলা করে শেখ হাসনিাকে হত্যাচেষ্টা চালায় সেই চক্র। বঙ্গবন্ধু হত্যায় যেভাবে বিএনপি প্রত্যক্ষভাবে জড়িত ছিলো ঠিক তেমনি শেখ হাসনিাকে হত্যাচেষ্টায়ও খালেদা জিয়ার দল জড়িত ছিলো। তা না হলে তৎক্ষালীন ক্ষমতাসীন দল বিএনপি ওই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার করতে পারতো।

 

রোববার(২২ আগষ্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়ুরকুঞ্জ কনভেনশন হলে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

হানিফ আরও বলেন, এ দেশে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। এ দেশের উন্নয়ন কীভাবে করতে হয়, এ দেশের মানুষের ভাগ্য কীভাবে পরিবর্তন করতে হয় তা কেবল শেখ হাসিনা সরকারই জানে।

 

আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। তাই দেশের মানুষ আওয়ামী লীগকে চায়। মানুষ এখন উন্নয়ন চায়। কিন্তু বিএনপি তার নিজের দলের মধ্যেই গণতন্ত্র নেই, তাদের মুখে কীভাবে গণতন্ত্রের বাণী উচ্চারিত হয়।

 

 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক নৌকা। দেশ স্বাধীন হওয়ার আগেও ৭০ এর নির্বাচনে নৌকা বিজয়ী ছিল। এখনও বিজয়ের বেশে নৌকা আছে, এবং থাকবেই। সিলেট-৩ আসন নির্বাচনে তিনি নৌকা ভোট দিয়ে বিজয়ী করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

 

তিনি বলেন, হাবিব তরুণ প্রার্থী। তার চোখে মুখে শুধু উন্নয়নের চিত্র। তাকে একবার সুযোগ দিলে আমার বিশ্বাস সিলেট-৩ আসনের রূপরেখা পাল্টে যাবে। উন্নয়নের জোয়ার বইবে।

 

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন।

 

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মো. শামীম আহমদের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ