স্বৈরতন্ত্রের পতন ঘটিয়ে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা করতে হবে

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

স্বৈরতন্ত্রের পতন ঘটিয়ে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা করতে হবে

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের রাষ্ট্রীয় খেতাব বাতিলের সরকারী অপচেষ্টা প্রমান করে ফ্যাসিবাদী আওয়ামী সরকার বীর মুক্তিযুদ্ধাদের সম্মান করতে জানে না। তারা মুখে মুক্তিযুদ্ধের চেতনার কথা বললেও বাস্তবে মহান মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযুদ্ধাদের প্রতিনিয়ত অসম্মানের কাজে লিপ্ত রয়েছে। তিনি- দেশ থেকে স্বৈরতন্ত্র ও মাফিয়াতন্ত্রের পতন ঘটিয়ে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

 

আজ বুধবার (১৭ ই ফেব্রুয়ারী) বিকালে রেজিষ্টারী মাঠে সিলেট জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

 

স্বৈরতন্ত্র ও মাফিয়াতন্ত্রের পতন ও মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের রাষ্ট্রীয় খেতাব বাতিলের সরকারী অপচেষ্টার প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএপির বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন মহানগর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মহানগর বিএপরি স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী।

 

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আজমল বক্ত চৌধুরী সাদেক, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহিন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, মহানগর বিএনপির সহ-সভাপতি আমির হোসেন, মহানগর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুকুল মুর্শেদ, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম, জেলা বিএপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির আহবায়ক একেএম তারেক কালাম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী সাহাব উদ্দিন, জালাল উদ্দিন চেয়ারম্যান, মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, আব্দুল ওয়াহিদ সোহেল, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানরগর ছাত্রদলের সাধারন সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ