সাড়ে তিনশ কোটি টাকায় মেসি এখন পিএসজির

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০২১

সাড়ে তিনশ কোটি টাকায় মেসি এখন পিএসজির

নিজস্ব প্রতিবেদকঃ অবশেষে সকল জ্বল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে, পিএসজির সঙ্গে চুক্তি হয়ে গেছে মেসির। শুধু এখন আনুষ্ঠানিক ঘোষণাই বাকি। খুব দ্রুতই ঘোষণা চলে আসবে। এর মধ্যে যা জানা যাচ্ছে, প্যারিসের ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন মেসি।

 

চুক্তি স্বাক্ষর ও স্বাস্থ্য পরীক্ষার জন্য প্যারিসে পৌঁছে গেছেন মেসি। এয়ারপোর্টে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাকে স্বাগত জানাতে হাজির হয়েছে হাজারো পিএসজি সমর্থক।

স্পেন থেকে প্যারিসে পৌঁছার পর লিওনেল মেসিকে বীরোচিত অভ্যর্থনা দেওয়া হয়।

বার্সেলোনা থেকে মঙ্গলবার ফ্রান্সের রাজধানীর উপকণ্ঠে লে বুরজে এয়ারপোর্টের পৌঁছানোর পর সমর্থকদের ‘মেসি, মেসি, মেসি’ স্লোগানে হাত নেড়ে জবাব দেন মেসি। এসময় তার পরা ছিল ‘দিস ইস প্যারিস’ লেখা সাদা টি শার্ট। আর্জেন্টাইন ফরোয়ার্ড নিজেও হাত নাড়িয়ে তাদের উদ্দেশে শুভেচ্ছা জানিয়েছেন। তাকে স্বাগত জানাতে পিএসজির স্টেডিয়াম পার্ক দেস প্রিন্সেসের সামনে হাজির হাজারো সমর্থক। বিছানো হয়েছে লাল গালিচাও।

ফরাসি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ ২ বছরের। তবে সঙ্গে মেয়াদ ১ বছর বাড়িয়ে নেওয়ার সুযোগ রাখা হচ্ছে। কাতারি মালিকানাধীন ক্লাবটিতে বছরে প্রায় ২৫ মিলিয়ন ইউরো বেতন পাবেন মেসি। অন্যান্য সুযোগ-সুবিধাসহ সবমিলিয়ে তার আয় হবে বছরে বছরে ৩৫ মিলিয়ন ইউরো বা প্রায় সাড়ে তিনশ কোটি টাকা ।

এর আগে আজ পিএসজির সঙ্গে চুক্তি স্বাক্ষর ও স্বাস্থ্য পরীক্ষার জন্য প্যারিসের উদ্দেশে যাত্রা করেন মেসি। সফরসঙ্গী হিসেবে গেছেন তার স্ত্রী আন্তোনেয়া রোকুজ্জাসহ তিন সন্তান, তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি এবং আইনজীবীরা। ইনস্টাগ্রাম স্টোরিতে মেসির সঙ্গে বিমানে পাশাপাশি বসার ছবি পোস্ট করে রোকুজ্জা লিখেছেন, ‘এক নতুন অভিযানের উদ্দেশ্যে, সবকিছু নিয়ে!’

 

সুখবর গোপন করতে পারেননি নেইমার জুনিয়রও। ইনস্টাগ্রাম স্টোরিতে মেসির সঙ্গে বার্সায় খেলার সময়কার একটি ছবি পোস্ট করে পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লিখেছেন, ‘আবার একসঙ্গে’।

 

তার মানে প্রিয় বন্ধু ও সাবেক বার্সা সতীর্থের সঙ্গে ফের একই দলে খেলার স্বপ্ন পূরণ হচ্ছে তার। এর আগে দুজনে মিলে বার্সেলোনায় অসংখ্য শিরোপা জিতেছেন। লুইস সুয়ারেসসহ তিনজনে মিলে গড়ে তুলেছিলেন বিশ্বের সবচেয়ে শক্তিশালী আক্রমণভাগ ‘এমএসএন’। এবার পিএসজিতে তারা কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে গড়ে তুলবেন ‘এমএনএ’ত্রয়ী।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ