শ্রীহট্ট প্রকাশ’র ৩য় বই প্রদর্শনীতে বইয়ের মুগ্ধতায় চিত্র সাংবাদিকরা…

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

শ্রীহট্ট প্রকাশ’র ৩য় বই প্রদর্শনীতে বইয়ের মুগ্ধতায় চিত্র সাংবাদিকরা…


অন্ধকারকে দূরকরে আলোকিত সমাজ গঠনের বাতি হিসেবে প্রত্যক্ষ উদাহরণ বইয়ের ভালোবাসায় মুগ্ধ হয়েছেন ঘটনা-দূর্গটনা সহ যেকোনো দুর্যোময় মুহুর্তে আত্বনিয়োজিত সামনের সারির যোদ্ধা হিসেবে ছবির কারিগর হিসেবে পরিচিত ক্যামেরার পিছনে থাকা একঝাঁক চিত্র সাংবাদিক।
গতকাল ৯ ফেব্রুয়ারী বুধবার সন্ধ্যায় সিলেট নগরীর দাড়িয়া পাড়ায় গ্রাম-বাংলার ঐতিহ্য, ইতিহাস, কৃষ্টি, কালচার সহ বাঙালীর প্রাচীন ব্যবহারিক উপকরণে সাজানো এবং সিলেট সহ দেশ-বিদেশের বিভিন্ন লেখকের লেখা গল্প, কবিতা, উপন্যাস, সামাজিক, রাজনৈতিক, ধর্ম, ইতিহাস সহ বিভিন্ন বিষয়ে ১০৯টি বই নিয়ে সাজানো শ্রীহট্ট প্রকাশ এর তৃতীয় প্রদর্শনী পরিদর্শন করেন তারা। প্রদর্শনী দেখে মুগ্ধ হয়ে নিজেদেরকে বইয়ের সাথে ছবির ফ্রেমে বন্ধি করেন সামাজিক, রাজনৈদিক এবং প্রাকৃতিক দুর্যোগসহ দেশের মানব কল্যাণে সবার আগে এগিয়ে যাওয়া সিলেটে কর্মরত জাতীয় এবং স্থানীয় বিভিন্ন পত্রিকার আলোকচিত্র সাংবাদিকরা।
বই প্রদর্শনী পরিদর্শকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্টি ফটো সাংবাদিক মোঃ আতাউর রহমান আতা, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ও ইংরেজী দৈনিক দ্যা ডেইলী স্টার পত্রিকার ফটো সাংবাদিক শেখ আশরাফুল আলম নাসির, এসোসিয়েশনের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক এবং দৈনিক সিলেটের ডাক পত্রিকার ফটো সাংবাদিক মোঃ আব্দুল বাতিন ফয়সল, এসেসিয়েশনের কোষাধ্যক্ষ এবং মাই টিভি ও অনলাইন প্রোটাল সিলেট ভিউ এর সাংবাদিক শাহিন আহমদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সদস্য মোঃ নুরুল ইসলাম, এইচ এম শহীদুল ইসলাম ও রেজা রুবেল, সিলেট প্রেসক্লাব এর সদস্য মোঃ করিম মিয়া, সিলেট ভিউ ও বাংলা ভিউ এর ক্যামেরা পার্সন মঈনুল হক মোজাম্মেল, আর টিভির ক্যামেরা পার্সন রাহেল আহমদ, শুভ প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক ফারহান আহমদ, দৈনিক উত্তর পূর্ব পত্রিকার ফটো সাংবাদিক পল্লব ভট্টাচার্য্য, দৈনিক শ্যামল সিলেট পত্রিকার ফটো সাংবাদিক আহমদ শাহীন, সম্মানিত অতিথি সুমি বেগম, শেখ ফাইয়াজ প্রমুখ।
শ্রীহট্ট প্রকাশ সত্বাধিকারী জিবলু রহমান জানান, ৭ জানুয়ারী শুরু হওয়া প্রদর্শনী চলবে আগামী ১৫ ফেব্রুয়ারী পর্যন্ত। প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উম্মোক্ত থাকবে গ্রামীণ বৈচিত্রে সাজানো এই প্রদর্শনী। বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ