স্পেশাল

শ্রীমঙ্গলে বিশেষ অভিযানে ১২ জন আটক

প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০১৭

শ্রীমঙ্গলে বিশেষ অভিযানে ১২ জন আটক

মৌলভীবাজার প্রতিনিধি : রবিবার, ৩০ জুলাই ২০১৭ :  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গত ৪ দিনে বিশেষ অভিযানে মাদক, চুরি, হজ্বের টাকা আত্মসাতসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ ১২ জনকে আটক করেছে পুলিশ। এছাড়াও রবিবার সকালে শহরের শাপরাবাগ আবাসীক এলাকায় মাদক ও অসামাজিক কর্মকান্ডের অভযোগে শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনর্চাজ মো. কে এম নজরুল ইসলামের নেতৃত্বে অভিযার পরিচালনা করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য ১ ব্যাক্তিকে থানায় নিয়ে আসা হয়।

শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, শুক্রবার শ্রীমঙ্গলে হজ্জের টাকা আত্মসাৎ করায় নিজামীর সহযোগী দোকানে কর্মচারী নাজমুল কে গ্রেফতার করে পুলিশ। এসময় নিজামী পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

বৃহস্পতিবার সকালে শহরের ক্যাথলিক মিশন রোডস্থ সুমন সেন এর বাসার চোরি অভিযোগে লাভলু সর্দার নামের এক চোরকে আটক করা হয়। চোর লাভলু সর্দার ক্যাথলিক মিশন রোডের নাইট গার্ড ছিল। তার বাড়ী মাদারীপুর জেলায় এবং সে বর্তমানে শ্রীমঙ্গরে ক্যাথলিক মিশন রোড এলাকায় বসবাাস করতো।

একই দিন মধ্যে রাতে এস আই অনিক বড়ুয়া, এএসআই আব্দুল মতিন সংঙ্গীয় ফোর্সসহ শহরের শাপলাবাগ আবাসীক এলাকা থেকে শ্রীমঙ্গল শহর এলাকার কুখ্যাত চোর রুবেল মিয়া আটক করা হয়। আটককৃত রুবেল শ্রীমঙ্গর শহরের সোনার বালা রোড এলাকার জমসেত মিয়া ছেলে। পুলিশ জানায়, তাহার বিরুদ্ধে ৪ টি চুরির মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

একই দিন শ্রীমঙ্গল থানার এস আই মো. রফিকুল ইসলাম, এস আই অনিক বড়ুয়া সংগীয় ফোর্সসহ রাত সাড়ে ৯টায় উপজেলার সিন্দুরখান এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে কামারগাঁও এলাকা হইতে ১২ পিস ইয়াবাসহ সামসুজ্জামান রুবেল নামের এক যুবককে আটক করে পুলিশ। সে ওই এলাকার মৃত এলাইছ মিয়ার ছেলে।

একই দিন রাত সাড়ে ৯টায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল, এস আই ফজলে রাব্বী, এ এস আই মুকুন্দ দেব বর্মা ও সংগীয় ফোর্সসহ উত্তর উত্তর সুর এলাকায় মাদক বিরোধী অভিযান করে উ: উ: সুর এলাকা থেকে ৮ পিস ইয়াবাসহ ইয়াবা বিক্রেতা কাতান মিয়া আটক করা হয়। আটককৃত ইয়াবা বিক্রেতা কাতান মিয়া ওই এলাকার মৃত রহমত মিয়া ছেলে।

এছাড়াও বুধবার রাত পৌনে ১০ টায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল এর নেতৃত্বে শ্রীমঙ্গল পৌরসভার ৮নং ওয়ার্ডের আরামবাগ আবাসিক এলাকার গলির ভিতর অভিযান চালিয়ে মাদক সেবনকারী সাতজনকে আটক করা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনর্চাজ মো. কে এম নজরুল ইসলাম জানান, মাদক ও অসামাজিক কর্মকান্ডসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের বিরোদ্ধে পুলিশে অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে তিনি শ্রীমঙ্গল উপজেলার সর্ব সাধারণের সহযোগীতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ