স্পেশাল

শেখ হাসিনার সরকার গরীব বান্ধব সরকার: শফিক চৌধুরী

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৭

শেখ হাসিনার সরকার গরীব বান্ধব সরকার: শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন- ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার হচ্ছে গরীব বান্ধন সরকার। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থাকলে দেশের অবহেলিত-বঞ্চিত মানুষেরা নিজের প্রাপ্য অধিকার পান। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা সুযোগ্য নেতৃত্বের কারণেই অকাল বন্যায় একাধিক বার দেশের বিভিন্ন অঞ্চল ক্ষতিগ্রস্থ হওয়ার পরও সরকারি উদ্যোগে ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। বিএনপি-জামায়াত-জাপার নেতৃত্বাধীন সরকারের আমলে তা সম্ভব হয়নি।’

তিনি আরোও বলেন, যুদ্ধাপরাধী ও জাতির জনকের হত্যাকারীদের বিচারের রায় কার্যকর করে জাতিকে কলঙ্কমুক্ত করেছে সরকার। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন রয়েছে উন্নয়নের মহাসড়কে। এসব কার্যক্রম থেকে আওয়ামী লীগের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে ব্যস্থ রয়েছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। কোন ষড়যন্ত্র করে, জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরে, গ্রেনেড-বোমা নিক্ষেপ করে যে আওয়ামী লীগের নেতৃত্বাধীন উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্থ করা যাবে না তা ভুলে গেছে ওই সকল যুদ্ধাপরাধীদের দল।

তিনি মঙ্গলবার সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভায় বন্যায় ক্ষতিগ্রস্থ ইউনিয়নের ৭৫৫টি পরিবারকে নগদ ৫শত টাকা ও ১০ কেজি করে চাউল বিতরণ করেন। সভায় সভাপতিত্ব করেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমির আলী।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আবদুল আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য। ত্রাণ বিতরণ শেষে উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রহিমের অসুস্থ মা’কে দেখতে যান শফিকুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, দৌলতপুর ইউপির মেম্বার ছোরাব আলী, আবদুল মজিদ, ওয়াহাব আলী, ইরন মিয়া, নূর উদ্দিন, গোলাম হোসেন, আনোয়ার হোসেন, আমির আলী, শাহীন তালুকদার, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সমতা বেগম, আওয়ামী লীগ নেতা আকবর আলী মেম্বার, আবদুল মতিন, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক শেখ কবিরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দেব, যুবলীগ নেতা ছালিক মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা নিজাম উদ্দিন, সিজিল মিয়া, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, মিয়াদ আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ