শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, জুন ১১, ২০২১

শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল

সানডেসিলেটঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি রাষ্ট্রানায়ক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস ও সারাদেশে ৫৬০ টি মডেল মসজিদের মধ্যে ৫০ টি মসজিদের শুভ উদ্বোধন উপলক্ষে রাষ্ট্রানায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসৃচীর অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে (১১ জুন) শুক্রবার হযরত শাহজালাল (র.) মাজার প্রঙ্গনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

মিলাদ ও দোয়া মাহফিলে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সফল রাষ্ট্রানায়ক বঙ্গবন্ধুকন্যা আমাদের শ্রদ্ধাভাজন প্রিয় নেত্রী শেখ হাসিনা দীর্ঘ ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি পান। মুক্তির সেই আন্দোলনের পথ ধরে ২০০৮ সালের ডিসেম্বরের নির্বাচনে ধস নামানো বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকার গঠন করেছিলেন এবং সেই ধারাবাহিকতায় জনগণ পরপর তিন বার রায় দিয়ে আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে, শেখ হাসিনা চার বার দেশের প্রধানমন্ত্রিত্বের আসন অলংকৃত করেছেন। বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশ ও দেশের অগ্রগতীকে অব্যাহাত রাখতে তিনি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সু-স্বাস্থ ও দীর্ঘ্যায়ু কামনা করে সাকলের কাছে দোয়া চান। তিনি আরো বলেন রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান সৎ পরিচ্ছন্ন রাজনীতি অহংকার শ্রদ্ধাভাজন জনাব শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক যুবসমাজের অহংকার শ্রদ্ধাভাজন জনাব মো. মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশনায় সিলেট মহানগর যুবলীগ সবসময় কাজ করে যাচ্ছে।

 

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন বিশ্বের ইতিহাসে ৫০ টি মডেল মসজিদ একসাথে নির্মাণ করে নজীর স্থাপন করেছেন আমাদের প্রাণপ্রিয় নেত্রী রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ধর্মীয় সভা, সমাবেশ, সেমিনার, হজ যাত্রীদের প্রশিক্ষণ, হামদ ও নাত কেরাত প্রতিযোগিতা তথা ইসলামিক সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা, ইসলামিক রিসার্চ, ইমাম-মুয়াজ্জিনদের ট্রেনিং, সামাজিক সমস্যা বাল্যবিয়ে, যৌতুক, মাদকসহ নানা ধরনের সামাজিক সমস্যা সমাধানে এ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে।

 

এসময় মিলাদ ও দোয়া মাহফিলে সিলেট মাহানগর যুবলীগের নেতৃবৃন্দ ও ২৭ টি ওয়ার্ড যুবলীগ সভাপতি সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ