রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট-এর ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২১

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট-এর ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

সানডেসিলেটঃ কোভিড-১৯ সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ আজিজুর রহমান (রোমান) বলেছেন, করোনা হচ্ছে এক অদৃশ্য শক্তি এর বিরুদ্ধে আমরা যুদ্ধ করছি। সংগ্রামী জাতি হিসেবে আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নসহ সরকার ও জনগণের সম্মিলিত প্রচেষ্টায় এই মহামারী থেকে মুক্ত হতে পারি। এজন্যে আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি সবসময় মাস্ক ব্যবহার করতে হবে।

 

 

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট-এর ফ্রি চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

শুক্রবার(৬ আগস্ট)  বিকেলে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট-এর প্রেসিডেন্টের গ্রামের বাড়ি পীরেরচক গ্রামে শতাধিক গরীব অসহায় দুস্থ রোগীকে স্বাস্থ্যবিধি মেনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়। ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ সাইফুর রহমানের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার ময়নুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগের আবাসিক সার্জন ডা. অনুপমা রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিষ্ট্রিক্ট এডিশনাল সেক্রেটারি পিপি রোটারিয়ান মোঃ ইয়াকুতুল গণি ওসমানী, এডিশনাল জোন কো-অর্ডিনেটর পিপি রোটারিয়ান মোঃ আজিজুর রহমান, এসিস্ট্যান্ট গভর্নর পিপি রোটারিয়ান মোঃ আবু সুফিয়ান, রোটারিয়ান মোঃ আক্তার চৌধুরী রুবেল, রোটারিয়ান মোঃ আব্দুল বাছিত, রোটারিয়ান মোঃ আসাদুজ্জামান রনি, রোটারিয়ান তাহমিনা আক্তার। এছাড়াও উপস্থিত ছিলেন পিরের চক সবুজ সাথী যুব সংঘের সভাপতি শাহজাহান আহমদ ও সাধারণ সম্পাদক রেজয়ান আহমদ প্রমূখ।

 

 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাবের পক্ষ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রজেক্ট বাস্তবায়ন করা হয়। এগুলো হচ্ছেÑ ফ্রি মেডিকেল ক্যাম্প, ডায়াবেটিক পরীক্ষা ও সচেতনতা, আই ক্যাম্প ও সচেতনতা লিফলেট বিতরণ, মা ও শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও লিফলেট বিতরণ, বৃক্ষ রোপন ও বৃক্ষের চারা বিতরণ, ফোর ওয়ে টেস্টের স্টিকার স্থাপন ও বিতরণ, সেইফ ও ক্লিন ডিংকিং ওয়াটার সচেতনতা লিফলেট বিতরণ, কোভিড-১৯ সচেতনতা লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ, বয়স্ক ১০ জনকে আর্থিক সহায়তা প্রদান ও রান্না করা খাবার বিতরণ।

 

 

উক্ত অনুষ্ঠানে বক্তারা রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট-এর কার্যক্রমের ভূয়সী প্রসংসা করে বলেন রোটারী ক্লাব অতিমহামারীর মধ্যেও অসহায়দের মাঝে আশার আলো দেখাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ