স্পেশাল

রুবি ফাতেমা ইসলাম কেন্দ্রিয় মহিলা আ’লীগের সদস্য মনোনীত জেলা মহিলা আ’লীগের সংবর্ধনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০১৭

রুবি ফাতেমা ইসলাম কেন্দ্রিয় মহিলা আ’লীগের সদস্য মনোনীত জেলা মহিলা আ’লীগের সংবর্ধনা সভা অনুষ্ঠিত

সানডে সিলেট রবিবার ৩০ জুলাই ২০১৭ : সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলাম বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় তার সম্মানে সিলেট জেলা মহিলা আ’লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ৩০ জুলাই রোববার সন্ধ্যায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি সালমা বাসিতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট মহানগর মহিলা আ’লীগের সভাপতি, কাউন্সিলর শাহানারা বেগম।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট প্রবাসী মহিলা আওয়ামীলীগ নেত্রী সুফিয়া হক লস্কর, জেলা মহিলা আ’লীগের সহ সভাপতি শামসুন নাহার মিনু, বিলকিছ নুর, সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, সহ সাধারণ সম্পাদক মাধুরী গুণ, সিসিকের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জাহানারা খানম মিলন, তথ্য ও গবেষণা সম্পাদক সাজেদা পারভীন, ধর্ম বিষয়ক সম্পাদক কয়তুন নেছা, শ্রম সম্পাদক রোকিয়া আক্তার চৌধুরী, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক বীনা সরকার, সদস্য অঞ্জনা সরকার, সাহিদা তালুকদার, রেনুকা দাস, শাহানারা বেগম, সিলেট সদর উপজেলা মহিলা আ’লীগের সভাপতি হামিদা খানম লনী, সাধারণ সম্পাদক হাসিনা আক্তার, সদস্য কমর জাহান শবনম প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি রুবি ফাতেমা ইসলামকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনার সরকার নারীদের ক্ষমতায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি দক্ষ নেতৃত্বের মাধ্যমে প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন তরান্বিত করছেন। বক্তারা সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলাম একনিষ্ঠভাবে দায়িত্ব পালন করায় কেন্দ্রিয় মহিলা আ’লীগের সদস্য মনোনীত করা হয়েছে। তার জন্য নেতৃবন্দ প্রধানমন্ত্রী সহ দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান। বক্তারা বঙ্গবন্ধুর আদর্শ লালন করে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে তৃণমূল মহিলা আ’লীগ নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ