স্পেশাল

রায়হান হত্যার প্রতিবাদে জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের মানববন্ধন

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

রায়হান হত্যার প্রতিবাদে জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের মানববন্ধন

সানডেসিলেট প্রতিবেদক::পুলিশের হেফাজতে রায়হান হত্যার প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২০ অক্টোবর (মঙ্গলবার) সকাল ১১টায় ঐতিহাসিক কোর্ট পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিতহয়।
জেলা সভাপতি আলহাজ্ব শেখ মো: মখন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃআব্দুল আহাদ এবং মহানগর সাধারণ সম্পাদক নাজমুল হকের যৌথ সঞ্চালনায় মানববন্ধনের শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করেন লুফুর রহমান লিলু।
মানববন্ধনে অবিলম্বে রায়হান হত্যাকারী বরখাস্তকৃত এসআই আকবর ও তার সহযোগিদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের লক্ষ্যে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। মানববন্ধনে বক্তারা বলেন,  রায়হান হত্যার ঘটনা আমাদের হৃদয়ে আঘাত করেছে। এই হত্যাকান্ডের মত নীকৃষ্ট ঘটনার পুনারবৃত্তি যাতে আর না ঘটে সেদিকে প্রশাসনের দৃষ্টি রাখতে হবে।

মানবন্ধনে আরো বক্তব্য রাখেন মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, জেলা ব্যবসায়ীর সহ সভাপতি আতিকুর রহমান আতিক, মুফতি নেহাল উদ্দিন, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মখলিছুর রহমান কামরান, শওকত মিয়া, মহানগর সহ সভাপতি আব্দুল মল্লিক মুন্না, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আলেখ মিয়া, শাহ আহমদুর রব, সোহেল আহমদ সাহেল, আব্দুল কাইয়ুম মুকুল, মহানগর সাধারন সম্পাদক আব্দুর রহমান দুদু, রিহাদুল হাসান রুহেল, হাজী রইছ আলী, ছাদ মিয়া, আব্দুস সামাদ তোহেল, আমজাদ আলী, আহমেদ ফুয়াদ বিন রশিদ, কয়ছর আলী, আমির হোসেন, মো: নজরুল ইসলাম, মুফতি আনিছুর রহমান তিতাস, মো: জাহাঙ্গীর আলম, আব্দুর হাদী পাবেল, মঞ্জুর আহমদ, মো: আব্দুল মুহিত স্বপন, কিবরিয়া হোসেন নিজুম, লায়েক মিয়া, সৈয়দ রাজন, ওলিউর রহমান, শাহ জাকের, পংকি মিয়া, নিয়াজ মো: আব্দুল করিম, জাকারিয়া ইমরুল, হাজী আব্দুল কালাম,
সাহেদ আহমদ সোহেল, গোলাম হাদী পাবেল, ইমরান খান রায়হান, রাহেল আহমদ চৌধুরী, কুতুবুর রহমান, আতিকুর রহমান আতিক, ফয়জুল ইসলাম, হোসেন আহমদ, লিয়াকত আলী মিটু, সেলিম আহমদ, রাজু আহমদ, আফরুজ আলী, রাসেল আহমদ প্রমুখ।
তাছাড়া মানববন্ধন চলাকালীন সময়ে কিছু দুঃস্কৃতিকারী পুলিশের পিকআপ ভ্যানেঢিল ছুড়ার জন্য এবং করিম উল্লাহ মার্কেটের সামনে অনাকাঙ্খিত ঘটনার জন্যসিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যান পরিষদ সহ সিলেটের সর্বস্তরের
ব্যবসায়ী নেতৃবৃন্দ প্রতিবাদ, ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ