মানবতার প্রশ্নে আমাদের কোনো রাজনীতি নেই: শফিউল আলম চৌধুরী নাদেল

প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ, মে ৮, ২০২১

মানবতার প্রশ্নে আমাদের কোনো রাজনীতি নেই: শফিউল আলম চৌধুরী নাদেল

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ আওয়ামীলীগের সংসদের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, আমাদের রাজনীতির লক্ষ্য হচ্ছে দেশের এবং মানুষের উন্নয়ন ও কল্যাণ করা। যাহা বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা পর্যন্ত আওয়ামীলীগ যুগে যুগে সময়ে সময়ে প্রমাণ করতে সক্ষম হয়েছে। তিনি বলেন, বাংলাদেশে করোনা মহামারির প্রথম ধাক্কা শুরু পর মানুষের জীবন-জীবিকার পাশাপাশি অর্থনীতিকে বাঁচাতে স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদী অনেকগুলো পদক্ষেপ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নির্দেশনায় দেশের মানুষের জন্য দলের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছেন। আমাদের নেত্রী মানবিক। মানবতার প্রশ্নে আমাদের কোনো রাজনীতি নাই। আমরা পারি, আমরাই পারবো শেখ হাসিনার নেতৃত্বে।

 

শুক্রবার(৭মে) বিকালে শফিউল আলম চৌধুরী নাদেলের নিজ বাড়ি কুলউড়া উপজেলার রাউতগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় নিজ উদ্যোগে ঈদ উপহার বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি ৭টি এতিম খানা, ২টি মসজিদে নগদ অর্থ এবং ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিনের সভাপতিত্বে ও মতিউর রহমান খানের পরিচালনায় ১৩টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বদরুল আলম নানু, তাজ খান, তুঙ্গি মিয়া, আব্দুল মুহিব, আব্দুল আলী, জাহাঙ্গীর আলম, আব্দুল খায়ের খয়ের, আব্দুল আওয়াল, কালা মিয়া, আব্দুল আজিজ, মছদ্দর আলী, আফতাব আলী, মনাফ মিয়া, ওয়াদুদ বক্স, আইয়ুব আলী, আবু মিয়া, আব্দুল মালিক, আকবর আলী সোহাগ, বিশিষ্ট সাংবাদিক শাকিল রশিদ, কুলাউড়া উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল শহীদ, সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম সবুজ, যুবলীগ সেক্রেটারী মোশাহিদ আলী, সাবেক সভাপতি সাজিদুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক তৈমুস আলী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ রিপন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক লুৎফুর রহমান, বকশিমইল ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাকি মানিক প্রভাষক আফজালুর রহমান ফাহাদ প্রমুখ।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আহসান উদ্দিন আহমদ এবং দোয়া পরিচালনা করেন আব্দুল্লাহ আল নিজাম মশাহিদ মাজেদ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ