মহানগর যুবলীগ মানবসেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে: বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২১

মহানগর যুবলীগ মানবসেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে: বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন

সানডেসিলেটঃ সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন,  মহামারি করোনা ভাইরাস শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। শুধু তাই নয় পবিত্র রমজান মাসে মাসব্যাপী সেহরী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছিল। দেশে বৈশ্বিক মহামারি ৩য় ধাপ শুরু হওয়ায় আবারো সিলেট মহানগর যুবলীগ অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ, খাদ্য সামগ্রী ও বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস বিতরণ করে সিলেট মহানগর যুবলীগ মানবসেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে। জনগণের কল্যাণে আগামীতেও তাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। পাশাপাশি তিনি মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে সিলেট মহানগর যুবলীগের কার্যক্রমের ভুয়শী প্রশংসা করেন।

 

শনিবার (১০ জুলাই) বেলা ২টায় নগরীর আম্বরখানা পয়েন্টে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে সহস্রাধিক অসহায় নিম্নবিত্ত ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ৩য় ধাপ শুরু হয়েছে এবং দেশে কঠোর লকডাউন চলছে, তাই রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেট মহানগর যুবলীগ করোনার মহাসংকটে অসহায় নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতা সব সময় অব্যাহত থাকবে। তিনি সবাইকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

 

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, দেশের যে কোন সংকটে সিলেট মহানগর যুবলীগ এগিয়ে এসেছে। এ ধারাবাহিকতা এখনও অব্যাহত রয়েছে। তাই তিনি সমাজের অসহায় মানুষের সাহায্যে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা রাহেল আহমদ চৌধুরী, আব্দুর রব সায়েম, আজাদুর রহমান চঞ্চল, আনিসুর রহমান তিতাস, ইমামুর রহমান লিটন, আবিদুর রহমান শিপলু, আলী হোসেন, হোসেন আহমদ বাবু, জাকির আহমদ, আফজল হোসেন, রূপম আহমদ, এডভোকেট আকবর, এডভোকেট কাশেম, রুহুল আমিন, আখতার হোসেন, সেবুল আহমদ সাগর, নাজমুল ইসলাম চৌধুরী, আজাদ উদ্দিন, সাইদুর রহমান, মাসুদ আহমদ পীর, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, আল মুমিন, আবুল কাশেম, ইব্রাহিম খান সাদেক, রেজাউল করিম হাসান, সাদিকুর রহমান সোহাগ, সারোয়ার হোসেন, আবেদ আহমদ, রায়হান আহমদ, হাফিজুর রহমান, মহানগর ছাত্রলীগ নেতা অমিত জিৎ, সুলতান আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ