‘প্রিয়জন ফাউন্ডেশন’র আত্মপ্রকাশ

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০

‘প্রিয়জন ফাউন্ডেশন’র আত্মপ্রকাশ

সানডে সিলেটঃ
বিশ্বের বিভিন্ন দেশের সামাজিক ও দানশীল ব্যক্তিবর্গদের নিয়ে সিলেটে ‘প্রিয়জন ফাউন্ডেশন’ নামে নতুন একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ এই শ্লোগানকে ধারন করে প্রিয়জন ফাউন্ডেশন ’ সামাজিক সংগঠনের কমিটি গঠন করা হয়।
সবার সর্বসম্মতিক্রমে মো. খায়রুল ইসলামকে সভাপতি এবং এনামুল হক লিলুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
সংগঠনের সহ সভাপতি- মোঃ শামীম আহমেদ, মোঃ আব্দুল তাহিদ, মোঃ শফিক আহমেদ, মোঃ মুসাদ্দেক, আহমেদ সাজুল, মোঃ আব্দুল আলীম, মোঃ মুহিবুর রহমান, মোঃ দবির মিয়া। যুগ্ন সাধারণ সম্পাদক-মোঃ মতিউর রহমান সেলিম, মোঃ জুবের আলম খোরশেদ। সাংগঠনিক সম্পাদক মোঃ তফজ্জুল হক,সহ সাংগঠনিক সম্পাদক শাহ মোঃ আলী আমজাদ,মনোয়ার হোসেন মুজাহিদ। কোষাধক্ষ-মোঃ কবির উদ্দিন,সহ কোষাধক্ষ মোঃ তালিমুল ইসলাম,মোঃ আকমল হোসেন,দপ্তর সম্পাদক মোঃ আলফাজ মিয়া। শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আজাদ মিয়া,সহ শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ুন মিয়া, প্রচার সম্পাদক মোঃ অলিউর রহমান বেলাল, সহ প্রচার সম্পাদক মোঃ রয়েল আহমদ, সমাজ কল্যান সম্পাদক আলি মোশারফ খান,সহ সমাজ কল্যান সম্পাদক- মোঃ জুয়েল আহমেদ। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ ফায়েজ খান সলিট, সহ আন্তর্জাতিক সম্পাদক ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আনসার আলম কোরেশী, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আজিজুর রহমান। ক্রীড়া সম্পাদক মোঃ নজরুল ইসলাম,সহ ক্রীড়া সম্পাদক মোঃ রুমান আহমেদ খান,আইন বিষয়ক সম্পাদক এডঃ মোঃ শফিকুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,জায়েদ-বিন সুলতান (রুমি)। গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক বনি হায়দার মান্না, সহ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক-মোঃ নিজামুল হোসেন, মানবাধিকার সম্পাদক মোঃ আব্দুল জব্বার, সাংস্কৃতিক সম্পাদক মোঃ জুলফিকার আলি, সাহিত্য সম্পাদক মো. ফজর আলি, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. ইউসুফ আলি, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ টিপু সুলতান।
সাধারণ সম্পাদক এনামুল হক লিলু বলেন, মানুষের কল্যাণে কাজ করে যাবে সংগঠনটি। এ বৃহৎ সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়ে নিজেকে গর্বিত মনে করি। বর্তমান এই বন্যা এবং করোনা কালীন ক্রান্তিলগ্নে যারা দুঃখ কষ্টে জীবন কাটাচ্ছেন তাদের পাশে দাড়ানো। সমাজ সেবা ও সমাজের উন্নয়নে কাজ করে যাওয়াই আমাদের উদ্যেশ্য থাকবে।
সংগঠনের নবনির্বাচিত সভাপতি মোঃ খায়রুল ইসলাম জানান, ‘‘প্রিয়জন ফাউন্ডেশন’’ রাজনীতিমুক্ত সচেতন একটি সামাজিক সংগঠন। মহান মুক্তিযুদ্ধের চেতনা, ছিন্নমুল মানুষের পাশে দাড়ানো, ‘‘প্রিয়জন ফাউন্ডেশন’’ সামাজিক অসঙ্গতি, শিক্ষার সঙ্কট, বেকারত্ব, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ, মাদক মুক্ত সমাজ গড়তে ও নারী নির্যাতনসহ নানামুখী সঙ্কটের বিপরীতে ‘‘প্রিয়জন ফাউন্ডেশন’’ সামাজিক সংগঠন গুরুত্বারোপ করবে।
উল্লেখ্য যে, বিশ্বের বিভিন্ন দেশে আমাদের কমিটিতে থাকা যেমন আমেরিকা,কানাডা,জার্মান, ইটালি, ফ্রান্স, পর্তুগাল, স্পেন, ডুবাই,সৌদি আরব,কাতার সহ ইউনিট কমিটি গুলো পর্যায়ক্রমে প্রকাশ করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ

ই-মেইল :Sundaysylhet@Gmail.Com
মোবাইল : ০১৭১১-৩৩৪২৪৩ / ০১৭৪০-৯১৫৪৫২ / ০১৭৪২-৩৪৬২৪৪
Designed by ওয়েব হোম বিডি