স্পেশাল

পুনর্বাসন ও মালামাল ফেরতের দাবীতে হকার্সদের মানববন্ধন

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২০

পুনর্বাসন ও মালামাল ফেরতের দাবীতে হকার্সদের মানববন্ধন

সানডেসিলেট প্রতিবেদকঃ হকার্সদের পুনর্বাসনের দাবী ও রাতের অন্ধকারে নিয়ে যাওয়া হকার্সদের মালামাল ফেরত এবং হকার্সদের মারধরের প্রতিবাদে সিলেট মহানগর হকার্স ঐক্য কল্যাণ পরিষদের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুর ১২টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে এই মানববন্ধন পালন করা হয়।

সিলেট মহানগর ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি রকিব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোকন ইসলাম এবং সহ সভাপতি রুহুল আমিন রুবেলের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর হকার্স ঐক্য কল্যাণ পরিষদের উপদেষ্টা আউয়াল হোসেন।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা রকিবুল আলম, সহ সভাপতি মোঃ চান মিয়া, সহ সভাপতি মোঃ শাহজাহান সাজু, সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ সভাপতি জানে আলম, সহ সভাপতি মোঃ আশিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান, সহ সাধারন সম্পাদক মোঃ মতিন আহমদ, সহ সাধারন সম্পাদক পিয়ার হোসেন, সহ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রাহিন আহমদ, মোঃ মনু মিয়া, মোঃ আনোয়ার হোসেন, মোঃ কাবুল মিয়া, অর্থ সম্পাদক মোঃ রফিক মিয়া, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান আহমদ, প্রচার সম্পাদক মোঃ ফকির হোসেন, সহ প্রচার সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মোঃ রুমন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ কিবরিয়া আহমদ, সাংস্কৃতিক সম্পাদক মোঃ তারেক আহমেদ, মোঃ আবু সালাম, মোঃ কিতাব আলী, মোঃ হাছান, মোঃ খলিল মিয়া, মোঃ ফয়সাল আহমদ, মোঃ সাজু, মোঃ একরাম উদ্দীন, মোঃ গেদু মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, আমরা সাধারণ দিন-মজুর প্রত্যেক দিন রোজী রোজগার করে জীবিকা নির্বাহ করি। এই রোজগার দিয়ে আমাদের সংসার ও ছেলে-মেয়েদের পড়ালেখার খরচ চলে। সিটি কর্পোরেশনের মেয়রের অনুমতি নিয়েও সন্ধার পর ব্যবসা পরিচালনা করার পরেও আমাদের মালামাল নিয়ে যায় সিটি কর্পোরেশন। এখন আমরা কিভাবে ব্যবসা পরিচালনা করবো, কিভাবেই বা আমাদের সংসার চলবে, এর উত্তর আমরা কখনও মেয়রের নিকট পাইনি। আমরা বার বার বলছি আমাদের পুনবার্সন করে আপনারা দেন তাহলে আমরা সেখানে গিয়ে ব্যবসা পরিচালনা করবো। কিন্তু তা না করে বিভিন্ন অজুহাত দেখিয়ে আমাদের হয়রানী করা হচ্ছে। যদি সুষ্ঠুভাবে আমাদের হকার্সদের দাবীগুলো পূরণ করা না হয়, তাহলে অবস্থান কর্মসূচী, অব্যাহত মানববন্ধন এবং সিটি কর্পোরেশন ঘেরাও কর্মসূচী পালন করা হবে। বিজ্ঞপ্তি

 

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ