ধীরাজপাল কে হত্যার প্রতিবাদে নগরীতে সড়ক অবরোধ

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, মে ৩০, ২০২১

ধীরাজপাল কে হত্যার প্রতিবাদে নগরীতে সড়ক অবরোধ

সানডেসিলেট:: দৈনিক বণিক বার্তার সিলেট ব্যুরো চিফ দেবাশীষ দেবুর চাচা ধীরাজ পাল কে হত্যার প্রতিবাদে সিলেট নগরীর বিভাগীয় অফিসের সামনে আলমপুর এলাকাবাসী ২৭ নং ওয়ার্ডের জনসাধারণ রবিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এক মানবন্ধন করেছে। মানববন্ধনের একপর্যায়ে উত্তেজিত জনসাধারণ সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। অবরোধের কবলে রাস্তার দুইদিকে শতশত গাড়ি রাস্তা আটকা পড়ে। অবরোধের কবলে সিলেট য্যাব এর সিও এর গাড়ি আটকে পড়ে তিনি গাড়ি থেকে নেমে অবরোধকারী এলাকার জনসাধারনকে আসামী গ্রেফতারের বিষয়ে আশস্ত করেন।

 

ধীরাজপাল কে হত্যার প্রতিবাদে নগরীতে সড়ক অবরোধ

এ সময় মানববন্ধনে উপস্থিত হয়ে সংহতি প্রকাশ করেন ও বক্তব্য রাখেন  সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজম খান, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারন সম্পাদক ছয়েফ খান, সহ সভাপতি আব্দুল মন্নান , ওয়ার্ড যুবলীগের সভাপতি গোলজার আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, বিশিষ্ট সমাজসেবী নাজিম উদ্দীন,গোটাটিকর ব্রাদার্স ক্লাবের  সভাপতি বাবর আহমদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য আব্দুল হাছিব, সাবেক ছাত্রলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী রিকন পাল, পিনাক দে পটল, নিহতের ভাতিজা দিপংকর তালুকদার টিপু, জোবায়ের আহমদ, সরোয়ার আহমদ চৌধুরী, আবদুল্লাহ মো আদিল ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ অসংখ্য ছাত্র,শিক্ষক, ব্যবসায়ী সহ এলাকার সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

 

 

আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সড়ক অবরোধের বিষয়টি ২৭নং ওয়ার্ড কাউন্সিলরের নেতৃত্বে একটি টিম সিলেটের ডিআইজি কে পাশ্ববর্তী অফিসে গিয়ে অবহিত করা হয়। সিলেট রেঞ্জ এর ডিআইজি সাথে সাথে এসপি, দক্ষিণের ডিসি সোহেল রেজা সহ  মোগলাবাজার থানার ওসিকে দিক নির্দেশনা প্রদান করেন। ডিআইজি মফিজুর রহমানের দিকনির্দেশনায় মোগলাবাজার থানার ওসি ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত জনতাকে আসামী গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাসে এলাকার জনসাধারণ সড়ক অবরোধ তুলে নেয়।

 

উল্লেখ্য যে,। গত শুক্রবার (২৮ মে) জুমআর নামাজের সময়  সিলেটের বালাগঞ্জের গরহপুর এলাকার রতরপুর গ্রামের জিবিসি ব্রিক ফিল্ডে দৈনিক বণিক বার্তার সিলেট ব্যুরো চিফ দেবাশীষ দেবুর চাচা ধীরাজ পালকে (৬৩) দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে।। দিরাজ পাল ওই ব্রিক ফিল্ডে ৮ বছর থেকে ম্যানেজারের দায়িত্ব পালন করছেন। ধীরাজপাল সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন আলমপুর এলাকার মনিপুর গ্রামের দিতেন্ত্র কুমার পালের ছেলে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ