ধর্ষণের সাজা মৃত্যুদন্ড করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে গোলাপগঞ্জে মিছিল- সমাবেশ

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২০

ধর্ষণের সাজা মৃত্যুদন্ড করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে গোলাপগঞ্জে মিছিল- সমাবেশ

সানডেসিলেট প্রতিবেদকঃ গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল বলেছেন, শেখ হাসিনার সরকার জনগণের সরকার। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে জনগণ উন্নয়ন, নাগরিক সুযোগ সুবিধা ও নিরাপত্তা পান। ধর্ষণের বিরুদ্ধে সর্বোচ্চ সাজার বিধান করে শেখ হাসিনা জানিয়ে দিয়েছেন কোন অন্যায়কারীর নিস্তার নেই। অপরাধ করে কেউ পার পাবে না।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ধর্ষণের সর্বোচ্চ শস্তি মৃত্যুদন্ডের বিধান অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ও সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে মিছিল করে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ। মঙ্গলবার বিকেল ৪টায় মিছিলটি পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোলাপগঞ্জ চৌমুহনীতে সামাবেশে মিলিত হয়।
পৌর ছাত্রলীগ সভাপতি কামরান আহমদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ফখরুল ইসলামের পরিচালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বুধবারিবাজার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব হোসেন, সাবেক যুবলীগ নেতা এনায়েত করিম খোকন, জেলা সেচ্ছাসেবকলীগের সহ জনশক্তি কর্মসংস্থান বিষয়ক আকবর হোসেন লাভলু, জেলা ছাত্রলীগের সাবেক বিভাগীয় উপ-সম্পাদক মনিরুল ইসলাম পিনু ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বাহক ফয়জুল আলম ফয়ছল, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরান আহমদ, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হানিফ খান, বাঘা ইউনিয়নের আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মখছুছ আলম, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কয়েছ আহমদ, আওয়ামীলীগ নেতা সুলেমান আহমদ, তুরন তালুকদার সাদেক আহমদ, হোসেন আহমদ খোকা, সাহেল আহমদ, সাবেক ছাত্রলীগ নেতা এ ওয়াদুদ এমাদ, রাজু আহমদ, তুহিন আহমদ, যুবলীগ নেতা হেকিম আহমদ, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, উপজেলা যুবলীগ নেতা মুজিব আহমদ,কবির আহমদ,বাদেপাশা যুবলীগ নেতা রুহুল আহমদ, জাকির আহমদ, বায়েছ আহমদ, পারভেজ আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা আজমান আহমদ, এমরান আহমদ, পৌর ছাত্রলীগ নেতা ছাত্রলীগ নেতা সাকিল হোসেন, নাজির আহমদসহ বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ
উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ