স্পেশাল

দোয়া ও ক্ষমা চাইলেন কোভিড আক্রান্ত মেয়র আরিফ

প্রকাশিত: ১:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

দোয়া ও ক্ষমা চাইলেন কোভিড আক্রান্ত মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক
সিলেট সিটি কর্পোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী কোভিড ১৯ এ আক্রান্ত হওয়ার পর বর্তমানে নিজ বাসাতেই আইসোলশনে আছেন। নিজের আশু সুস্থতার জন্য সিলেট সহ সারাদেশে মানুষের কাছে দোয়া চেয়েছেন আরিফ। অর্পিত দায়িত্ব পালন করতে গিয়ে তার মাধ্যমে কেউ কখনো কষ্ট পেয়ে থাকলে তা ভুলে গিয়ে তাকে ক্ষমা করার আহবান জানিয়েছেন মেয়র আরিফ।

রবিবার রাতে আইসোলশনে থাকা অবস্থায় সিলেট নগরের কুমার পাড়ার নিজ বাসা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন আরিফ । ৭ মিনিট ৩ সেকেন্ডের এ ভিডিওতে আরিফ জানিয়েছেন তার সর্বশেষ অবস্থা।

সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে এক্সরে থেকে তার লান্সে ছোট একটি ক্ষত ধরা পরেছে। শরীরেও ব্যাথা আছে তার। তবে হাসপাতালে নয়, বাসায় থেকেই নিজের চিকিৎসা চালাচ্ছেন আরিফ। তাকে তার পরিবার সদস্যরা ঢাকায় নিয়ে যেতে চাইলেও তিনি সিলেটেই চিকিৎসা নেবেন বলে জানিয়েছেন।

সিলেটে বিএনপির প্রভাবশালী এই নেতা গত বৃহস্পতিবার করোনা পরীক্ষার ফলাফলে পজেটিভ হন। একই দিনে করোনা পজেটিভ হন সিসিকে প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান। মুলত তাকে কোভিড পরীক্ষা করাতে নিয়ে গিয়ে নিজের মধ্যে হালকা সিম্পটম থাকায় নমুনা জমা দেন আরিফ। এরপর দুজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়। এ ব্যাপারে আরিফ বলেন” তাকে (প্রধান প্রকৌশলী) সাহস যোগাতে আমি কোভিড টেস্টে সাথে গিয়েছিলাম,সেখানে গিয়ে নমুনা পরীক্ষা দিয়ে আমারও করোনা সনাক্ত হয়।

আরিফ বলেন “করোনা হওয়ার পরে আমাকে অনেকেই ঢাকায় গিয়ে চিকিৎসা নেওয়ার কথা বলেছেন,কিন্তু আমি যাইনি। কারন আমি মনে করি পুণ্যভুমি সিলেটেই আমার চিকিৎসা হবে।

আরিফ বলেন ” নগরের ফুটপাতে কাজ করতে গিয়ে অনেক সময় অনেককে কটু কথা বলেছি,ধমক দিয়েছি। তা কখনোই আমার মন থেকে নয়। শহর সুন্দর রাখতে আমাকে এরকম করতে হয়েছে। আপনারা কেউ এসব ব্যাপার মনে রাখবেন না ও আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দেবেন।”

পুর্বে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন জানিয়ে আরিফ ভিডিও বার্তায় আবেগঘন স্বরে বলেন ” তিনবার মৃত্যুমুখে পতিত হয়েছিলাম,একবার সড়ক দুর্ঘটনা থেকে,আরেকবার মেজর হার্ট এট্যাক করেও মানুষের দোয়া ভালোবাসায় সুস্থ হয়ে ফিরেছি। কারাগারেও দুই বছর কোন চিকিৎসা পাননি জানিয়ে আরিফ বলেন এরপরেও মানুষের দোয়া ভালোবাসায় সুস্থ হয়ে ফিরেছি।

বিছানায় আধশোয়া অবস্থায় করা ভিডিওটিতে আরিফকে বেশ বিমর্ষ দেখাচ্ছিলো। মুলত তার জন্য সকল শ্রেনী পেশার মানুষ ধর্ম বর্ণ নির্বিশেষে যে দোয়া করছেন তার প্রতি কৃতজ্ঞতা জানাতে ও নিজের জন্য সবার কাছে দোয়া চাইতেই ভিডিওটি করা হয়েছে। আরিফের ভিডিও বার্তার কমেন্টসে শুভ কামনা ও দ্রুত সুস্থতা জানিয়ে মন্তব্য করছেন প্রচুর সংখ্যক মানুষজন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ

ই-মেইল :Sundaysylhet@Gmail.Com
মোবাইল : ০১৭১১-৩৩৪২৪৩ / ০১৭৪০-৯১৫৪৫২ / ০১৭৪২-৩৪৬২৪৪
Designed by ওয়েব হোম বিডি