স্পেশাল

জাফলংয়ে চাঁদাবাজ ও সন্ত্রাসী মহলের মিথ্যা মামলার শিকার চেয়ারম্যান প্রার্থী আলিম

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

জাফলংয়ে চাঁদাবাজ ও সন্ত্রাসী মহলের মিথ্যা মামলার শিকার চেয়ারম্যান প্রার্থী আলিম

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পেশাদার চাঁদাবাজদের মিথ্যা ষড়যন্ত্রের শিকার বীর মুক্তিযোদ্ধার ছেলে ও ৩ নং পর্ব জাফলং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ব্যবসায়ী আলিম উদ্দিন।

উপজেলার জাফলং নয়াবস্তির বাসিন্দা চিহিৃত চাঁদাবাজ ও সন্ত্রাসী আবিদ মিয়া ও তার মেয়ে সুলতানা আক্তার, একই এলাকার নামধারী সাংবাদিক আকবর হোসেন, সাবু মিয়াসহ একদল চাঁদাবাজদের বিরুদ্ধে সিলেট জেলা পুলিশ সুপারের নিকট অভিযোগ দায়ের করেছেন বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) পুলিশ সুপারের কাছে গোয়াইনঘাট উপজেলার জাফলং নয়াবস্তি গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী এ অভিযোগ দাখিল করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা ইনছান আলীর ছেলে ব্যবসায়ী আলিম উদ্দিনের নিকট একটি চক্র পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে। আলিম উদ্দিন তাদেরকে চাঁদা না দেওয়াতে তারা তাকে বিভিন্ন ভাবে হুমকি প্রধান করে আসছে। এমনকি এই চক্রটি বিভিন্ন মিথ্যা মামলার ভয় দেখিয়ে আসছে।

এছাড়া ৩ নং পর্ব জাফলং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হওয়ায় ব্যবসায়ী আলিম উদ্দিনের বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র শুরু করেছে এই সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্র।

এই সূত্র ধরে গত ১৫ নভেম্বর চাঁদাবাজ আবিদ মিয়া তার মেয়ে সুলতানাকে বাদি করে গোয়াইনঘাট থানায় একটি সাজানো মামলা দায়ের করে। যার মামলা নং-০৯। এই মামলায় প্রধান আসামি করা হয়েছে আলিম উদ্দিনের পাথর ব্যবসার ম্যানেজার তাহের আহমদকে ও ২ নং আসামি আলিম উদ্দিন। এই মামলায় তাহের আহমদকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

এই মামলাটি সম্পর্ণ মিথ্যা সাজানো ও ষড়যন্ত্র দাবি করে বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী বলেন, এই চাঁদাবাজ ও সন্ত্রাসীরা তাহার ছেলে আলিম উদ্দিনের বিরুদ্ধে একের পর এক মিথ্যা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। বর্তমানের আলিম উদ্দিন আগামী ইউপি নির্বাচনে ৩ নং পর্ব জাফলং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকার একটি প্রভাবশালী মহল তার নির্বাচনে ভাবমূর্তি ও সুনাম নষ্ট করার লক্ষে উঠেপড়ে লেগেছে। সর্বশেষ আলিম উদ্দিনকে তাদের একটি সাজানো মিথ্যা ধর্ষণ মামলায় আসামি করা হয়েছে।
উক্ত মিথ্যা মামলার বিষয়টি স্থানীয় ভাবে সরজমিন সুষ্ঠ তদন্ত করে চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা পুলিশ সুপারের নিকট আশু হস্থক্ষেপ কামনা করছেন বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ