জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলে জেলার প্রস্তুতি সভা

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলে জেলার প্রস্তুতি সভা

জাতীয় পার্টি শুধু গণতন্ত্রের পার্টি নয়, মানুষের
ভাগ্য উন্নয়নের পার্টি: এটিইউ তাজ রহমান

 

সানডেসিলেটঃ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও সিলেট জেলা আহবায়ক এটিইউ তাজ রহমান বলেছেন, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য জাতীয় পার্টির জন্ম হয়েছিল। ১৯৮৪ সালে নির্বাচন দিয়ে ব্যারাকে ফিরে যেতে চেয়েছিলেন। কিন্তু সেদিন রাজনৈতিক দলগুলো নির্বাচন বর্জন করায় গণতন্ত্রের জন্য জাতীয় পার্টির জন্ম। জাতীয় পার্টি শুধু গণতন্ত্রের পার্টি নয়, মানুষের ভাগ্য উন্নয়নের পার্টি। আমরা ক্ষমতায় যাব, যদি আমাদের মধ্যে শৃঙ্খলা ও ঐক্য থাকে। আর যদি মানুষের কাছে যেতে পারি, মানুষ পরিবর্তন চায়।

 

তিনি বলেন, জাতীয় পার্টির নবজাগরণ সৃষ্টি হয়েছে। জনগণ আমাদের দিকে তাকিয়ে আছে। আমরা যে আলোয় উদ্ভাসিত করব, সে আলোয় আলোকিত হবে দেশ।

 

তিনি বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে নগরীর উপশহরস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে সিলেট জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন আয়োজিত জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষ্যে সিলেট জেলার প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

 

সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. উসমান আলী চেয়ারম্যানের পরিচালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আলহাজ্ব কুনু মিয়া, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, মো. ইউসুফ সেলু, জেলা জাপা নেতা আবুল কালাম আজাদ, দৌলা মিয়া, দিবাকর দেবনাথ, আলী হোসেন সরকার, কেন্দ্রীয় কমিটির জাতীয় যুব সংহতী ও যুগ্ম আহ্বায়ক ও সিলেট জেলার সভাপতি আলতাফুর রহমান আলতাফ, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, গোলাপগঞ্জ পৌর কমিটির আহ্বায়ক জহির উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আহ্বায়ক কবির আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলার সভাপতি আব্দুল মতিন মলাই, কোম্পানীগঞ্জের সাবেক চেয়ারম্যান সামদু মিয়া চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলার আহ্বায়ক শাহা আলম, ওসমানীনগর সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জালালাবাদ থানার সদস্য সচিব কাওসার আহমদ চৌধুরী, সদর উপজেলার আহ্বায়ক শাহাজাহান সিরাজী, জৈন্তাপুর উপজেলার সিনিয়র সহ সভাপতি কমান্ডার নুরুদ্দিন, গোলাপগঞ্জ উপজেলার সদস্য সচিব দেলোয়ার হোসেন, দক্ষিণ সুরমার সদস্য সচিব তাজ উদ্দিন এপলু, গোলাপগঞ্জ পৌর সদস্য সচিব মনিরুজ্জামান, ফেঞ্চুগঞ্জ উপজেলা সদস্য সচিব কামাল রাজা সাহেল, বিশ্বনাথ উপজেলার সদস্য সচিব জয়নাল আবেদীন, গোয়াইনঘাট উপজেলার সাধারণ সম্পাদক ফারুক সরকার প্রমুখ।

 

জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী  ১জানুয়ারি দুপুর ২টায় সিলেটের জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা জাতীয় পার্টির উদ্যোগে এক আলোচনা সভা ও প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের কেক কাটা অনুষ্ঠিত হবে। এতে জাতীয় পার্টির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি

 

সানডেসিলেটডটকম / ৩০ ডিসেম্বর ২০২০

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ