জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১

জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালি ও আলোচনা সভা

একমাত্র জাতীয় পার্টি দেশের মানুষের জন্য কাজ করেঃ এটিইউ তাজ রহমান

 

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও সিলেট জেলা আহবায়ক এটিইউ তাজ রহমান বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে আজ পর্যন্ত কোন সরকারের আমলে তা হয়নি।

 

একমাত্র জাতীয় পার্টি দেশের মানুষের জন্য কাজ করে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যন মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদ জীবনের শেষ দিন পর্যন্ত দেশের মানুষের পাশে থেকে তাদের ভাগ্যন্নয়নের জন্য কাজ করে গেছেন। পল্লীবন্ধু এরশাদের দেখানো পথ ধরে জাতীয় পার্টির নেতা কর্মীরা বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে।

 

তিনি আরো বলেন, মরহুম এরশাদের দেখানো পথে নেতাকর্মীরা পূর্বে যেভাবে ঐক্যব্ধ ছিল আগামীতে বর্তমান চেয়ারম্যানের নেতৃত্বে নেতাকর্মীদের ঐক্যব্ধ হয়ে কাজ করার আহবান জানান।

 

শুক্রবার(১জানুয়ারী)  বিকেলে জেলা পরিষদ মিলনায়তনেজাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি পরবর্তী আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

 

সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. উসমান আলী চেয়ারম্যানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আলহাজ্ব কুনু মিয়া, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, কেন্দ্রীয় কমিটির জাতীয় যুব সংহতী ও যুগ্ম আহ্বায়ক ও সিলেট জেলার সভাপতি আলতাফুর রহমান আলতাফ, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, জেলা জাপা নেতা আবুল কালাম আজাদ, দিবাকর দেবনাথ, আলী হোসেন সরকার, গোলাপগঞ্জ পৌর কমিটির আহ্বায়ক জহির উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আহ্বায়ক কবির আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলার সভাপতি আব্দুল মতিন মলাই, কোম্পানীগঞ্জের সাবেক চেয়ারম্যান সামদু মিয়া চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলার আহ্বায়ক শাহা আলম, ওসমানীনগর সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জালালাবাদ থানার সদস্য সচিব কাওসার আহমদ চৌধুরী, সদর উপজেলার আহ্বায়ক শাহাজাহান সিরাজী, জৈন্তাপুর উপজেলার সিনিয়র সহ সভাপতি কমান্ডার নুরুদ্দিন, গোলাপগঞ্জ উপজেলার সদস্য সচিব দেলোয়ার হোসেন, দক্ষিণ সুরমার সদস্য সচিব তাজ উদ্দিন এপলু, গোলাপগঞ্জ পৌর সদস্য সচিব মনিরুজ্জামান, ফেঞ্চুগঞ্জ উপজেলা সদস্য সচিব কামাল রাজা সাহেল, বিশ্বনাথ উপজেলার সদস্য সচিব জয়নাল আবেদীন, গোয়াইনঘাট উপজেলার সাধারণ সম্পাদক ফারুক সরকার প্রমুখ।

 

উক্ত আলোচনা সভায় সিলেট বিভাগের বিভিন্ন উপজেলা শতাধিক নেতাকর্মীরা জাতীয় পার্টিতে যোগ করেন।

 

সানডেসিলেটডটকম /১ জানুয়ারি ২০২১

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ