জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে জেলা যুবলীগের দিনভর প্রচারণা ও কর্মীসভা

প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে জেলা যুবলীগের দিনভর প্রচারণা ও কর্মীসভা

সানডেসিলেট ডেস্ক:: আসন্ন জকিগন্জ পৌরসভা  নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দীনের  সমর্থনে জকিগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে শনিবার (২৩ জানিয়ারি)স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বিশেষ কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, প্রধান আলোচক ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: শামীম আহমদ।

 

প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি  বলেছেন, ‘জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করা আমাদের সবার নৈতিক ও আদর্শিক দায়িত্ব।’ তাই আদর্শিক দায়িত্ব থেকে আমাদের সবাইকে নৌকার পক্ষে রাস্ট্রনায়ক শেখ হাসিনা মনোনীত প্রার্থীর পক্ষে সবাইকে কাজ করতে হবে এবং নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

 

প্রধান আলোচকের বক্তব্যে সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, দলীয় ও আদর্শিক স্বার্থে ব্যক্তিগত ক্ষুদ্র স্বার্থগুলোকে পরিহার করে দলীয় ঐক্যের ভিত্তিকে সুদৃঢ় করতে হবে। আমরা যদি তা পারি তাহলে আসন্ন  নির্বাচনে নৌকাকে কেউ ঠেকাতে পারবে না।

 

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান কমরুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য জালাল উদ্তিনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাকিম আলী হায়দার, সহসভাপতি ইকবাল আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আজমল হোসেন, পৌর যুবলীগের আহবায়ক সাহাব উদ্দিন সাকিল, জেলা যুবলীগ নেতা আনোয়ার আলী, হাসান আহমদ চৌধুরী, মনির মিয়া, মো: আলা উদ্দিন, খালেদ আহমদ, আবুল কাসেম, শাহিদুর রহমান শাহিন, জুয়েল আহমদ, রশিদুল ইসলাম রাশেদ, রেদওয়ান আহমদ বাপ্পী, সাজু আহমদ, বিনয়, সায়েম শাহ, ডা: ওয়াহিদ, ছালেহ আহমদ, সাইদুল ইসলাম খান, জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা সাবের রেজা, জেলা ছাত্রলীগ নেতা সাদিকুর রহমান সাদিক,  উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা উদ্দিন, ছাত্রলীগের সভাপতি নুরুল আমিন, জকিগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

 

কর্মীসভা শেষে নেতৃবৃন্দ জকিগন্জ উপজেলা সদরে নৌকার পক্ষে গণসংযোগ ও লিপলেট বিতরণ করেন এবং নৌকার প্রধান কার্যালয়ের সামনে পথসভায় বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ