গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক হলেন লোকমান উদ্দিন

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

গোয়াইনঘাট উপজেলা বিএনপির  আহবায়ক হলেন লোকমান উদ্দিন

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলা বিএনপির নতুন আহবায়কের দায়িত্ব পেয়েছেন দলের ত্যাগী নেতা মো. লোকমান উদ্দিন। উপজেলা বিএনপির সাবেক আহবায়ক লুৎফুর রহমানের মৃত্যুর পর তার শূণ্যস্থানে তাকে দায়িত্ব দেওয়া হয়। একই সঙ্গে আগামী দুই সপ্তাহের মধ্যে উপজেলার প্রতিটি ইউনিয়নের আহবায়ক কমিটি গঠনের সিদ্বান্ত নেওয়া হয়েছে।

 

বুধবার(১০ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপির আহবায়ক কমিটির ৬ সদস্যর উপস্থিতিতে গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির ১১ সদস্য ও সিনিয়র নেতারা জরুরী সভায় এ সিদ্বান্ত নেন।

 

নেতারা জানান- গত বছরের সেপ্টেম্বরে নির্বাচনে বেশি ভোট পেয়ে লুৎফুর রহমান গোয়াইনঘাট বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক নির্বাচিত হন। এখন তার মৃত্যুতে শূণ্যস্থানে নিকটতম প্রতিদ্বন্ধি লোকমান উদ্দিনকে সর্বসম্মতিক্রমে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

গোয়াইনঘাট উপজেলা শাখার প্রথম সদস্য প্রবীন বিএনপি নেতা ওসমান গনির সভাপতিত্বে ও আহবায়ক কমিটির অন্যতম সদস্য শাহ আলম স্বপনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দিন লস্কর, ইশতিয়াক সিদ্দিকী, মাহবুবুল হক চৌধুরী, শাহ জামাল নুরুল হুদা।

 

সভায় গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মরহুম লৎফুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং ১ মিনিট নিরবতা পালন করা হয়। সভায় উপস্থিত আহবায়ক কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে সর্ব সম্মতিক্রমে বিগত আহবায়ক নির্বাচনে নিকটতম প্রতিদ্বন্ধি মো. লোকমান উদ্দিনকে আহবায়ক হিসেবে নির্বাচিত করা হয়। আগামী দুই সপ্তাহের মধ্যে গোয়াইনঘাট উপজেলার প্রতিটি ইউনিয়নের আহবায়ক কমিটি নির্বাচনের সিদ্বান্ত নেওয়া হয়। সভায় শহীদ জিয়াকে নিয়ে স্বৈরাচার সরকার যে সিদ্বান্ত নিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

 

সভায় উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বিএনপি নেতা আরিফ ইকবার নেহাল, লোকমান উদ্দিন, করিম শিকদার, নাসির উদ্দিন, ফারুক আহমদ, আশরাফ হোসেন, কামাল উদ্দিন মেম্বার, মজির আহমদ, কাউছার আহমদ রানা। এছাড়া উপস্থিত ছিলেন- বিএনপি নেতা হাজী সুনাফর আলী, হাজী ফখরুল ইসলাম, সয়ফুল আলম, আব্দুল কাদির, আব্দুশ শুকুর, নুরুল আমীন মেম্বার, উমর আলী চেয়ারম্যান, হাজী হারুনুর রশীদ, আব্দুস সালাম, কাওছার আহমদ, বুলবুল আহমদ, গোলাম কিবরিয়া ছাত্তার ও শরিফ উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ