গোলাপগঞ্জ উপজেলা স্কাউটস’র ত্রৈ-বার্ষিক কাউন্সিল ও নতুন কমিটি গঠন সম্পন্ন

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০

গোলাপগঞ্জ উপজেলা স্কাউটস’র ত্রৈ-বার্ষিক  কাউন্সিল ও নতুন কমিটি গঠন সম্পন্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি:বাংলাদেশস্কাউটস, গোলাপগঞ্জউপজেলারত্রৈ বার্ষিককাউন্সিলওনতুনকমিটিগঠনসম্পন্নহয়েছে।

গতকালবুধবারবেলা১১টায়গোলাপগঞ্জউপজেলাঅডিটোরিয়ামেআয়োজিতকাউন্সিলেরউদ্বোধনীঅনুষ্ঠানেসভাপতিত্বকরেন গোলাপগঞ্জের নবাগত উপজেলা নির্বাহীঅফিসার ও বাংলাদেশস্কাউটস, গোলাপগঞ্জ উপজেলা সভাপতি মো: গোলামকবির।

উপজেলা স্কাউটেরযুগ্মসম্পাদক মোহাম্মদ খসরু মিয়ার সঞ্চালনায় প্রধান স্কাউটব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশস্কাউটস, সিলেট অঞ্চলের কমিশনার মুবিনআহমদ জায়গীরদার। স্কাউটার মাওলানাতাজউদ্দিনেরকোরআনতেলাওয়াতওস্কাউটারআদরীরানীদাসেরগীতাপাঠেরমাধ্যমেসূচীতউদ্বোধনীঅধিবেশনেস্বাগতবক্তব্যরাখেনবাংলাদেশস্কাউটস, গোলাপগঞ্জউপজেলাসম্পাদকমাহফুজআহমদচৌধুরী, বক্তব্যরাখেনবাংলাদেশস্কাউটস, সিলেটজেলাসহকারীকমিশনার  মো: হিফজুররহমানখান, সিলেটজেলাসম্পাদকমো: মকব্বিরআলী, গোলাপগঞ্জউপজেলামাধ্যমিকশিক্ষাঅফিসারঅভিজিৎকুমারপাল, সহকারীউপজেলাশিক্ষাঅফিসারজহিরুলইসলাম, উপজেলাস্কাউটস’রভারপ্রাপ্তকমিশনারএএইচএমসফি।শোকপ্রস্তাব  উত্থাপনকরেনউপজেলাকাবলিডারছালেহআহমদ।

কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সম্পাদকের প্রতিবেদন পেশ করেন উপজেলা সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, নিরীক্ষিত হিসাব ও ২০২১ সালের বাজেট উপস্থাপন করেন কোষাধ্যক্ষ ছলমান আহমদ চৌধুরী। এর পর ৫ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটি উপস্থিত কাউন্সিলদের মধ্য থেকে বাংলাদেশ স্কাউটস, গোলাপগঞ্জ উপজেলার ২০২০-২০২৩ মেয়াদের জন্য নির্বাহী কমিটি গঠন করেন। কাউন্সিল অধিবেশনের সভাপতি বাংলাদেশ স্কাউটস, গোলাপগঞ্জ উপজেলা সভাপতি, উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম কবির নির্বাচিত ৩ জন সহ-সভাপতি অন্যান্য কর্মকর্তাদের নাম ঘোষণা করেন।  এত পর পর তৃতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন কোষাধ্যক্ষ পদে  ছলমান আহমদ চৌধুরী, সম্পাদক পদে মাহফুজ আহমদ চৌধুরী ও যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ খসরু মিয়া। কমিটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রিন্সিপাল ইসমাইল উদ্দিন খান, প্রবীণ স্কাউটার এএইচ এম সফি, ঢাকাদক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনহাজ উদ্দিন, কমিশনার পদে (সুপারিশকৃত) ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ রেজাউল আমীন, সদস্য পদে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন আতহারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল আব্দুস শহীদ ও কৈলাশ শাহনুর মাদ্রাসার সুপার মোহাম্মদ এনামুল হক, প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠান প্রধানদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন হাজী জছির আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ তাজ উদ্দিন ও রফিকুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয়া চক্রবর্তী। এছাড়া কাউন্সিলে ৫ সদস্য বিশিষ্ট একটি অডিটর প্যানেল নিয়োগ দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ