গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৯ জুলাই) সকাল ১১টায় গোলাপগঞ্জ উপজেলা অডিটরিয়ামে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রফিক আহমদের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি লুৎফুর রহামান রহমান, মুবীন আহমদ জায়গীরদার, রফিক আহমদ মাখন, মস্তাব আহমদ, রোকন উদ্দিন,আবুল ফজল চৌধুরী সাহেল, মাহমুদ আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, দেলোয়ার হোসেন চুন্নু , আকবর আলী ফখর প্রমুখ।

 

 

সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খুরশেদ আলম চৌধুরী রিপন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাছিন আহমদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক খায়রুল হক, আইন বিষয়ক সম্পাদক এড. নিমার আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ, দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল লেইছ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীম উদ্দিন বাবলু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এড.আব্দুল আহাদ বাবলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ মুমিত হীরা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তুতা মিয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল হানিফ খান, সাংস্কৃতিক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আলম, সহ দপ্তর সম্পাদক হোসেন আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনসুর চৌধুরী, কোষাধ্যক্ষ শরীফ উদ্দিন আহমদ, সদস্য মখলিছুর রহমান, অজিউর রহমান ছানা, এনামুল হক রুহেল, মাতাব উদ্দিন জেবুল, নুরুল ইসলাম, তমিজ উদ্দিন, সেলিম উদ্দিন, মহসিন মজনু, আব্দুল মালিক আনু, খয়রুল ইসলাম জাহাঙ্গীর, এম জেড আলম, আব্দুল হান্নান, জাফরান জামিল, জয়নাল আবেদীন, আবুল কাশেম সেবুল, ফরিদ উদ্দিন ইরান, সেলিম উদ্দিন, কামাল উদ্দিন, সৈয়দ এহতেশামুল হক, রুহেল আহমদ রিপন, ইসমাইল হোসেন সিরাজী, আজমল হোসেন, শফি আহমদ চৌধুরী প্রমুখ।

 

 

কারী তোফায়েল আহমদ জিলুর তেলাওয়তের মধ্যে দিয়ে আলোচনা সভা শুর হয়। সভার শুরুতে ১৫ ই আগষ্টের কালো রাত্রিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত পরিবারবর্গ ও ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে নিহত শহীদ, গোলাপগঞ্জ উপজেলার প্রয়াত নেতৃবৃন্দের জন্য শোক প্রস্তাব ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের পরিচিতি এবং ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনের সিদ্ধান্তসহ দলের সাংগঠনিক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে সিন্ধান্ত গৃহিত হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ