কানাইঘাটের রাজাগঞ্জ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আকবরের গণসংযোগ

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, জুন ৩০, ২০২১

কানাইঘাটের রাজাগঞ্জ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আকবরের গণসংযোগ
সানডেসিলেটঃ আসন্ন ইউনিয়ন নির্বাচনে কানাইঘাট উপজেলা  ৯নং রাজাগঞ্জ ইউনিয়নে নির্বাচনী প্রচারনা ও গসংযোগ চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ পরিবারের সন্তান ও সাংবাদিক আলী আকবর চৌধুরী কোহিনূর সহ বেশ কয়েকজন চেয়ারম্যান প্রার্থী।
করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনেই সম্ভাব্য প্রার্থীরা  চালিয়ে যাচ্ছেন বাড়িবাড়ি গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ। আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সংখ্যা অনেক। দলীয় নেতা-কর্মী না হয়েও অনেকে চাচ্ছেন সরকারদল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচনী বৈতরণী পার হতে। তবে আওয়ামী লীগ কাকে প্রার্থী দেবে সেটা এখনো নির্ধারিত নয়। তারপরও অনেকে নিজেকে খাটি আওয়ামী লীগ বলে প্রচার প্রচারনার পাশাপাশি উপর মহলে লবিং করতে কম করছেন না। নব্য আওয়ামীগ প্রার্থীর সংখ্যাও একবারে কম নয়। তবে শেষমেষ দলের উপর মহল খতিয়ে দেখবে কে বুনিয়াদী আওয়ামী লীগ, আর কে নির্বাচনী আওয়ামী লীগ। চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে প্রচার প্রচারনা ও গণসংযোগ অনেকটা এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ পরিবারের আলী আকবর চৌধুরী কোহিনূর। তিনি রাজাগঞ্জ ইউনিয়ন লীগের সহ-সভাপতি। দলীয় রাজনীতির পাশাপাশি পেশায় একজন সাংবাদিকও। তিন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক নির্বাহী সদস্য। জাতির বিবেক এই সাংবাদিক পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি ইউনিয়নের অবহেলিত ও বঞ্চিত মানুষের কাছে রয়েছেন সবসময়। ইউনিয়নবাসীর আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করার নিমিত্তে তিনি এবার চেয়ারম্যান পদপ্রার্থীও।  তরুণ এ আওয়ামী লীগ নেতাকে নিয়ে অনেক স্বপ্ন ইউনিয়নের তরুণ যুব সমাজসহ সব পেশা ও বয়সের মানুষের। তাই ইউনিয়নের যুবসমাজ ও আবাল-বৃদ্ধ বণিতা সকলেই তার প্রচারনায় পঞ্চমুখর। হাটে-বাজারে, বাইরে অন্দরে সর্বত্রই তরুণ চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আলী আকবর চৌধুরীর আলোচনা, তার প্রার্থিতা এবং জয়-পরাজয় নিয়ে পর্যালোচনা।
চেয়াম্যান পদপ্রার্থী আলী আকবর চৌধুরী কোহিনূর একেবারে বসে নেই। কয়েক বছর ধরে জনগনের দ্বারে দ্বারে এমনকি বাড়ি বাড়ি ঘুরছেন তিনি। কুশল বিনিময়ের পাশাপাশি নিজের প্রার্থীতার প্রচারনাও চালিয়ে যাচ্ছেন। সময় যত ঘনিয়ে আসছে তার পক্ষে প্রচারনা ও গণসংযোগ আরো জোরদার হচ্ছে। তাকে দমিয়ে রাখতে তার মোকাবেলায় অনেক ‘ডামি’ প্রার্থীদেরও নামানো হয়েছে নির্বাচনী মাঠে। সব মিলিয়ে তরুণ চেয়ারম্যান প্রার্থী আলী আকবর চৌধুরী কোহিনুর এখন নির্বাচনী আলোচনায় শীর্ষে।
চেয়ারম্যান প্রার্থী আলী আকবর চৌধুরী কোহিনুর তার প্রচারনা ও গণসংযোগের অংশ হিসেবে আবারো বাড়ি বাড়ি ও দ্বারে দ্বারে ছুটে চলেছেন।
গত ২৬ জুন একদল তরুণ ও যুবদের সঙ্গে নিয়ে ইউনিয়নের খালোপার গ্রামের ঘরে ঘরে গণসংযোগ করে সবার কাছে লিফলেট,ষ্টিকার বিতরন করেন । সালাম পৌঁছিয়ে দিয়েছেন। কামনা করেছেন দোয়া ও আশীর্বাদ । একই দিন তিনি নয়াবাজার ব্যবসায়ীদের নিয়ে নির্বাচনী মতবিনিময় করেন। অব্যাহত গণসংযোগের অংশ হিসেবে ২৭ জুন আবারো খালোপার, মুকিগঞ্জ বাজার  ও বুরহানুদ্দিন শহর উল্লাহ মার্কেটে গণসংযোগ এবং মতবিনিময় করেন। প্রত্যহ গণসংযোগ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।
সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ