স্পেশাল

কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা নাদেলের উদ্যোগে ফ্রী চক্ষু শিবির

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৭

কমলগঞ্জে আওয়ামীলীগ নেতা নাদেলের উদ্যোগে ফ্রী চক্ষু শিবির

সানডে সিলেট ডেস্ক : ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষ্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেলের সার্বিক সহযোগীতায় মৌলভীবাজারের কমলগঞ্জে ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় আদমপুর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে ও মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসা সহযোগীতায় স্থানীয় এম এ ওহাব উচ্চবিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চক্ষু শিবিরের উদ্বোধন করেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য মো. ফজলুর রহমান।

এর আগে কমলগঞ্জ উপজেলা যুবলীগ ও আদমপুর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের কয়েকশ নেতাকর্মীরা শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ অতিথিবৃন্দদের উপজেলা চৌমুহনা থেকে বরণ করে। পরে কমলগঞ্জ পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দুপুর ১২টায় এম এ ওহাব উচ্চবিদ্যালয় মিলনায়তনে আদমপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাইয়ুম বক্তের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক জুয়েল আহমেদ, আদমপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ তোতা, আওয়ামী লীগ নেতা হাজির বক্স, আব্দুল গফুর, রেজাউদ্দিন রাজু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সায়েক আহমদ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানোয়ার হোসেন, যুবলীগ নেতা আমিনুল ইসলাম, আলীনগর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক জহির খাঁন, আদমপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম,ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবুল আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাধারণ সম্পাদক সাকের আলী সজিব, আদমপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাহমুদ আলী, ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, আলীনগর ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক শমসের আলী মুন্না প্রমুখ।

সভায় বক্তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। মৌলভীবাজার চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. চন্দ্র শেখর শর্ম্মা, ডা. অঞ্জন দেবনাথ, ডা. বোরহান উদ্দিন রাজু ও ডা. সৈয়দ সাইফুল আলীর তত্ত্বাবধানে চক্ষু শিবিরে বিনামূল্যে প্রায় আটশত রোগীদের চিকিৎসাসেবা, ঔষধ ও চশমা বিতরণ করা হয় এবং অর্ধশতাধিক রোগীকে বিনামূল্যে অপারেশনের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ