আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করার ব্রত নিয়ে রাজনীতিতে নাম লিখিয়েছিঃ বাবুল

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, মে ৩১, ২০২১

আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করার ব্রত নিয়ে রাজনীতিতে নাম লিখিয়েছিঃ বাবুল

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমি আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করার ব্রত নিয়ে রাজনীতিতে নাম লিখিয়েছি। আমি মনে করি নিজ এলাকার উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে। বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ এদেশের সাধারণ মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন। তিনি দেশের মসজিদ, মাদ্রাসার উন্নয়ন সহ বিভিন্ন ধর্মের মানুষের কল্যাণে নিবেদিত ছিলেন। তারই ধারাবাহিকতায় পার্টির বর্তমান চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব জিয়াউদ্দিন বাবলু সহ শীর্ষ নেতৃবৃন্দ দেশের কল্যাণে কাজ করছেন। আমাকে যদি পার্টি থেকে মনোনয়ন দেওয়া হয় এবং জনগন যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তবে আমি আমার সর্বশক্তি নিয়োগ করে মানুষের কল্যাণে কাজ করবো ইনশাল্লাহ।

 

রোববার (৩০ মে) রাতে দক্ষিণ সুরমা উপজেলার ৩নং তেতলী ইউনিয়নের লামাপাড়ায় হাজী সমুজ আলীর বাড়ীতে ৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

তিনি আরো বলেন, এই এলাকায় আমি জন্মগ্রহণ করেছি, এই এলাকার প্রতিটি ঘর আমার ঘর প্রত্যেকেই আমার আপনজন এই ইউনিয়নের ধূলিকনার সাথে আমার সম্পৃক্ততা রয়েছে। আমি আশা করি আপনারা আমার জন্য দোয়া করবেন এবং সামনের দিনগুলোতে আমরা ঐক্যবদ্ধভাবে এলাকার উন্নয়নে নিবেদিত হবো।

 

বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব, ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মো. জছির মিয়া দছু’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদেরের উপদেষ্টা, সিলেট জজ কোর্টের সাবেক পিপি এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাঈফুদ্দিন খালেদ, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি আব্দুল মালিক খান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শহীদ লস্কর বশীর, ৩নং তেতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. মঈনুল ইসলাম, রিফাত এন্ড কোম্পানীর চেয়ারম্যান হাজী আফতাব মিয়া।

 

এলাকার বিশিষ্ট যুবকর্মী মো. আলী হোসেনের পরিচালনায় মতবিনিময় সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মো. ইকবাল হোসেন। মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন আহমদ, আকিলপুর গ্রামের বিশিষ্ট মুরব্বী হাজী মখলিছ মিয়া, লিটন মিয়া, সাবেক মেম্বার আজমল আলী, লামাপাড়া গ্রামের আব্দুল জলিল তালুকদার, সুজন আহমদ, লক্ষীপুরের ইকবাল হোসেন প্রমুখ।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ