আঘাত এসেছে, হেফাজতকে প্রতিঘাত করবইঃ মাহবুবউল আলম হানিফ

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

আঘাত এসেছে, হেফাজতকে প্রতিঘাত করবইঃ মাহবুবউল আলম হানিফ

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বলেছেন, ধর্মের নামে বিএনপি-জামায়াত ও হেফাজত মিলে সারাদেশে জ্বালাও-পোড়াও-ভাঙচুর করে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। “যারা ধর্মের নামে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে।

 

“যারা হামলার শিকার হয়েছেন, তারা মামলা করুন, তাদের প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে, কাউকে ছাড় দেওয়া হবে না। আঘাত এসেছে আমরা প্রতিঘাত করবই।”

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে হানিফ বলেন, যেখানেই সাম্প্রদায়িক গোষ্ঠী হেফাজতে ইসলাম ধর্মের নামে অরাজকতা সৃষ্টি করার অপচেষ্টা করবে, সেখানেই প্রতিরোধ করতে হবে। যারা এই হামলার সঙ্গে জড়িত, তাদের তালিকা করতে হবে। এদের খুঁজে বের করতে হবে। এদের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

যারা আওয়ামী লীগের অফিসে হামলা করেছে, আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করেছে, মানুষের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে, এবং হামলার সঙ্গে যুক্তদের পরিচয় সংগ্রহ করুন। বাড়ির ঠিকানা সংগ্রহ করুন। কে কোন ব্যবসায় যুক্ত, এসব তথ্য সংগ্রহ করুন। ধর্মের নাম করে অধর্মের কাজ করা, ভাঙচুর করা বরদাস্ত করা হবে না। এই ঘটনায় জড়িত প্রত্যাককেই আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।

 

বুধবার(৭ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সোনারগাঁওয়ে এক রিসোর্টে নারীসহ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক অবরুদ্ধ হওয়ার পর নারায়ণগঞ্জে তার অনুসারী ও হেফাজতে ইসলামের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত আওয়ামী লীগ অফিস, যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘর পরিদর্শন করেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফসহ প্রতিনিধিদল।

 

মাহবুবুল আলম হানিফসহ প্রতিনিধিদল হেফাজতের হামলায় ক্ষতিগ্রস্ত সেনারগাঁও উপজেলা আওয়ামী লীগের মোগড়াপারা চৌরাস্তা প্রধান কার্যালয়, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকূল ইসলাম নান্নুর ব্যবসা প্রতিষ্ঠান, বাড়ি ও তার শ্বশুরবাড়ি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির বাড়ি পরিদর্শন করেন।

 

এ সময় তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, স্থানীয় সাংসদ শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, সাবেক সাংসদ কায়সার হাসনাতসোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সামসুল ইসলাম ভুইয়া, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, ডা. আবু জাফর চৌধুরি বিরু, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ