অ্যাড. লুৎফুর রহমানের রুহের মাগফেরাত কামনায় জেলা আ’লীগের মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

অ্যাড. লুৎফুর রহমানের রুহের মাগফেরাত কামনায় জেলা আ’লীগের মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদ্য প্রয়াত অ্যাডভোকেট মোঃ লুৎফর রহমানের রুহের মাগফেরাত কামনায় সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আজ রবিবার(৫ সেপ্টেম্বর’২১)  বাদ জোহর সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

মিলাদ ও দোয়া মাহফিলে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ লুৎফুর রহমানের বর্ণাঢ্য জীবনের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, আলহাজ্ব আশফাক আহমদ, এডভোকেট মোঃ নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, এডভোকেট শাহ মোঃ মোসাহিদ আলী, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও নবনির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, এডভোকেট রনজিত সরকার, আইন সম্পাদক এড. আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক বেগম সামসুন্নাহার মিনু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শিল্প ‍ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এড. ইশতিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, এড. নুরে আলম সিরাজী, মোঃ আব্দুল বারী, আমাতোজ জোহরা রওশন জেবিন, এড. ফখরুল ইসলাম, এড. মনসুর রশীদ, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমদ, সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক সুজন দেব নাথ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ।

 

এছাড়াও মিলাদ ও দোয়া মাহফিলে প্রয়াত নেতা এডভোকেট মোঃ লুৎফর রহমানের পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তাঁর ছেলে ড. লুৎফুল এলাহী কাওসার, সিলেট সিটি করপোরেশন কাউন্সিলর রেজওয়ান আহমদ, আহমদ কবির প্রমুখ।

 

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ সাদিকুর রহমান।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ