Home » সিলেট

সিলেট

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে : কামরান

সানডে সিলেট ডেস্ক : শনিবার,১৪ জুলাই ২০১৮ : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেটে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নগরবাসী তাদের প্রিয় প্রতীক নৌকায় ভোট দিতে উদগ্রীব। নগরজুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ।নির্বাচন সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হবে তাতে কোনো সন্দেহ নেই।শনিবার সিলেট নগরীর কামালগড় ও আশপাশ এলাকায় গণ সংযোগকালে তিনি ... বিস্তারিত আরো সংবাদ »

আরিফের পক্ষে আরিফ পত্নীর গণসংযোগ

সানডে সিলেট ডেস্ক : শনিবার,১৪ জুলাই ২০১৮ : বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে গণসংযোগ করেছে তার সহধর্মিণী সামা হক চৌধুরী। শনিবার (১৪ জুলাই) সকাল ১১টা থেকে দক্ষিণ সুরমার কুশিঘাট, গোটাটিকর, অবিনন্দীসহ আশেপাশের এলাকায় গণসংযোগ করে তিনি। এসময় আরিফুল হক চৌধুরীর উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সামা হক চৌধুরী বলেন, ৫ বছরের জন্যে নির্বাচিত হলেও প্রায় তিন বছর কারাগারে ... বিস্তারিত আরো সংবাদ »

ইমাম নিয়োগকে কেন্দ্র করে সংঘর্ষ: ১ হবিগঞ্জে নিহত

হবিগঞ্জ প্রতিনিধি : শনিবার,১৪ জুলাই ২০১৮ : হবিগঞ্জে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে বাদশা মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৩ জুলাই) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া ওই গ্রামের বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের ... বিস্তারিত আরো সংবাদ »

সিলেট ছাত্রদলের বিদ্রোহী নেতাদের কেন্দ্রে তলব

সানডে সিলেট ডেস্ক : শনিবার,১৪ জুলাই ২০১৮ : সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে বিবদমান দ্বন্দ্ব ও আসন্ন সিলেট সিটি করর্পোরেশনের নির্বাচনের সংঘর্ষ এড়াতে এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে পদত্যাগকারী ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের ৯ নেতাকে কেন্দ্রে জরুরী তলব করা হয়েছে। কেন্দ্রের জরুরী তলবে এরই মধ্যে তারা ঢাকায় পথে রওয়ানা হয়েছেন বলে জানা গেছে। নবগঠিত কমিটি থেকে পদত্যাগকারী নেতৃবৃন্দরা হলেন- ... বিস্তারিত আরো সংবাদ »

মৌলভীবাজারে সরকারি জমি নিয়ে সংঘর্ষে ২ নিহত

মৌলভীবাজার প্রতিনিধি: শনিবার, ১৪ জুলাই ২০১৮ : মৌলভীবাজারে সরকারি জমি নিয়ে বিরোধের জের ধরে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।শনিবার (১৪ জুলাই) সকাল ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, লামুয়া গ্রামের মালেক মিয়া (৫০) এবং পূর্ব লামুয়া গ্রামের শফিক মিয়া (৩৫)। জানা যায়, সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের লামুয়া গ্রামে দীর্ঘদিন যাবত সরকারি জমি নিয়ে ... বিস্তারিত আরো সংবাদ »

দুর্নীতি ও মাদকমুক্ত মডেল সিটি গড়তে হাতপাখায় ভোট দিন : সিলেটে পীর সাহেব চরমোনাই

সানডে সিলেট প্রতিবেদক: শনিবার, ১৪ জুলাই ২০১৮ : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মো. রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, “শাহজালালের পুণ্যভূমি সিলেট নগরীকে সন্ত্রাসী দুর্নীতি ও মাদকমুক্ত একটি মডেল সিটি গড়তে প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খানকে হাতপাখা মার্কায় ভোট দিন।” পথসভায় উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, “শাহজালাল (রহ.) চিন্তা-চেতনায় যে আদর্শ লালন করেছিলেন তা আমরা বাস্তবায়ন করার চেষ্টা ... বিস্তারিত আরো সংবাদ »

আপনাদের সমৃদ্ধ নগরী উপহার দেবো : সেলিম

সানডে সিলেট প্রতিবেদক: শনিবার, ১৪ জুলাই ২০১৮ : সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম বলেছেন, সিটি কর্পোরেশনকে একটি আদর্শ প্রশাসনে পরিণত করে কাঙ্ক্ষিত নাগরিক সেবা নিশ্চিত করাই আমার লক্ষ্য। মেয়র পদের সকল প্রার্থীদের মধ্যে আমি সর্বোচ্চ শিক্ষিত হলেও সবার চেয়ে আমার সম্পদের পরিমাণ কম। কারণ আমি সততা ও নীতির রাজনীতিতে বিশ্বাসী। সিসিক নির্বাচনে আমাকে ... বিস্তারিত আরো সংবাদ »

সিলেটে সম্পূর্ণ সুষ্ঠু, স্বচ্ছ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে : নির্বাচন কমিশনার

সানডে সিলেট প্রতিবেদক: শনিবার,১৪ জুলাই ২০১৮ : আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের শতভাগ নিরপেক্ষ নির্বাচনে নিশ্চয়তা দিয়ে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন- সিলেটে সিটি করপোরেশন সার্বিক নির্বাচনী পরিস্থিতির অত্যন্ত অনুকূল। প্রার্থীরা স্বাধীনভাবে নিজ নিজ প্রতীকের সমর্থনে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আর এটি অব্যাহত থাকবে ভোটের দিন পর্যন্ত। তবে এটি বাস্তবায়নে সকল প্রার্থীদেরসহ নগরবাসীকে সতর্ক ও সচেতন থাকতে হবে। নির্বাচন কমিশনার ... বিস্তারিত আরো সংবাদ »

৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাবের আহমদ চৌধুরীর গণসংযোগ

সানডে সিলেট ডেস্ক : শুক্রবার,১৩ জুলাই ২০১৮ : সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাবের আহমদ চৌধুরী শুক্রবার বিকেলে ৪নং ওয়ার্ড এলাকায় তার নির্বাচনী ট্রাক্টর মার্কা প্রতীক নিয়ে প্রচারণার গণসংযোগ করেন। গণসংযোগ কালে তিনি বলেন, জনগনের সেবা করতে আমি একজন সেবক হিসেবে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছি। যদি এ ওয়ার্ডের মানুষ আমাকে নির্বাচিত করে তাহলে ওয়ার্ডকে আমি ... বিস্তারিত আরো সংবাদ »

দক্ষিণ সুনামগঞ্জে যুবকের লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি : শুক্রবার,১৩ জুলাই ২০১৮ : সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের পশ্চিমে টলামারা এলাকার সুরমা নদী থেকে এক যুবকের হাত বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে সাকিব উদ্দিন (১৮) নামের ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের পশ্চিমে টলামারা এলাকার সুরমা নদীতে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেন। ... বিস্তারিত আরো সংবাদ »